Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রিয়ালের জয় থামাল এলচে

৩১ ডিসেম্বর, ২০২০ ১:২১ অপরাহ্ণ
রিয়ালের জয় থামাল এলচে

স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুমেও রয়েছে পয়েন্ট টেবিলে ওপরের দিকে। অন্যদিকে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান এলচের। সেই এলচেই কিনা বুধবার (৩০ ডিসেম্বর) রাতে ঘরের মাঠে ১-১ গোলে রুখে দিয়েছে চ্যাম্পিয়ন রিয়ালকে। তাতে পয়েন্ট টেবিলের তলানি থেকে তারা উঠে এসেছে ১৫তম অবস্থানে। অন্যদিকে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ব্যবধান বেড়েছে শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে। যারা একইদিন ১-০ গোলে হারিয়েছে গেটাফেকে।

১৪ ম্যাচ থেকে ৩৫ পয়েন্ট সংগ্রহ করে অ্যাটলেটিকো মাদ্রিদ আছে শীর্ষে। অন্যদিকে ১৬ ম্যাচ থেকে ৩৩ পয়েন্ট সংগ্রহ করে রিয়াল আছে দ্বিতীয় স্থানে। ১৪ ম্যাচ থেকে এলচের সংগ্রহ ১৬ পয়েন্ট।

ঘরের মাঠে ম্যাচের ২০ মিনিটের মাথায় পিছিয়ে পড়ে এলচে। এ সময় হেডে দারুণ এক গোল করে রিয়ালকে এগিয়ে নেন লুকা মদ্রিচ। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল।

বিরতির পর ৫২ মিনিটের মাথায় পেনাল্টি পায় এলচে। পেনাল্টি থেকে ফিদেল শ্যাভেজ গোল করে সমতা ফেরান। এই সমতা নিয়ে শেষ হয় নির্ধারিত সময়ের খেলা। এমনকী যোগ করা সময়েও ভাঙে না সমতা।

তাতে পয়েন্ট হারিয়েই মাঠ ছাড়তে হয় জিনেদিন জিদানের শিষ্যদের। এই ড্রয়ের মধ্য দিয়ে টানা ছয় ম্যাচ জয়ের যে ছন্দে ছিল রিয়াল সেটাতে ছেদ পড়লো। পাশাপাশি শিরোপা জয়ের ভিত গঠনে অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে কিছুটা পিছিয়েও পড়লো তারা।

বাণিজ্য প্রতিদিন/এমআর

শেয়ার