Top
সর্বশেষ

ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যানের মায়ের কুলখানিতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

১৮ ফেব্রুয়ারি, ২০২২ ৮:৪৯ অপরাহ্ণ
ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যানের মায়ের কুলখানিতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
শিমুল হাছান, ফরিদগঞ্জ (চাঁদপুর) :

মুক্তিযুদ্ধে সংগঠক, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মরহুম অ্যাড. সিরাজুল ইসলামের সহধর্মিণী এবং ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারনম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের মা ছায়েরা খাতুন কুলখানিতে ফরিদগঞ্জে এসেছেন কেন্দ্রীয় আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী এবং চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দৗীপু মনি।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টায় ফরিদগঞ্জ পৌর এলাকার চরকুমিরা পাটওয়ারী বাড়িতে উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমানের মায়ের কুলখানি উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে সরকারি প্রশাসনের লোকজনম ছাড়াও রাজনীতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রায় আড়াই হাজার মানুষের সমাগম ঘটেছে।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারী মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক গণ ফোরাম সদস্য ও চাঁদপুর জেলা আ’লীগের সাবেক সভাপতি প্রয়াত এডভোকেট সিরাজুল ইসলাম স্ত্রী এবং ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমানের মা সায়েরা খাতুন (৭০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।

আয়োজিত মিলাদ মাহফিলে চাঁদপুরের জেলা প্রশাসন ও ফরিদগঞ্জ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী, সরকার দলীয় স্থানীয় নেতাকর্মী ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার