Top

গোয়ার ক্যাসিনোর বিজ্ঞাপনে ছবি বিকৃতি, আইনি পথে শচীন

২৫ ফেব্রুয়ারি, ২০২২ ২:৫৫ অপরাহ্ণ
গোয়ার ক্যাসিনোর বিজ্ঞাপনে ছবি বিকৃতি, আইনি পথে শচীন

ক্যাসিনোর বিজ্ঞাপন চিত্রে দেখা মিলল শচীন টেন্ডুলকারের। সেটাও বিকৃতভাবে! স্বাভাবিকভাবেই পছন্দ হয়নি ভারতীয় ক্রিকেট কিংবদন্তির। বেজায় চটেছেন তিনি। এবার গিয়েছেন আইনি পথেও।

গোয়ার একটি ক্যাসিনোর বিজ্ঞাপনে শচীনের বিকৃত ছবি পোস্ট করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরাফেরা করছে সেই ছবি। ক্যাসিনোর বিজ্ঞাপনে যেভাবে তার ছবিকে ব্যবহার করা হয়েছে তা দেখে বেশ ক্ষুব্ধ এবং অসন্তুষ্ট ভারতের সাবেক অধিনায়ক।

যে সংস্থা সচিনের এই ছবিকে ব্যবহার করেছে, সেই সংস্থার বিরুদ্ধে আইনি পথে নামলেন নেমেছেন শচীন। নিজের ক্ষোভের কথা টুইটে প্রকাশ করেন শচীন টেন্ডুলকার। আজীবনে কখনও বিতর্কিত বিজ্ঞাপনে দেখা যায়নি ভারতের অধিনায়ককে। সেই সব জায়গা থেকে সবসময়ই নিজেকে দূরে সরিয়ে রেখেছেন শচিন।

মদের কোম্পানির বিজ্ঞাপন কিংবা অনলাইন বেটিং সংস্থার বিজ্ঞাপনে অনেক ক্রিকেটারকে দেখা গেলেও শচীন কখনও সেই রাস্তায় হাঁটেননি। ক্যাসিনোর প্রোমোশনে একটি সংস্থা সচিনের বিকৃত ছবি ব্যবহার করায় আর চুপ থাকতে পারেননি তিনি। টুইটারে সেই অসন্তোষের কথা প্রকাশ করেন।

টুইটে শচীন লেখেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ছবি বিকৃত করে একটি ক্যাসিনোর বিজ্ঞাপনে ব্যবহার করা হচ্ছে। এই ঘটনা আমার নজরে এসেছে। কখনও জুয়া, তামাক বা মাদকজাত দ্রব্যের সঙ্গে কোনও যুক্ত সংস্থার বিজ্ঞাপন আমি করিনি। এটা আমার নীতিতে বাধে। তাই এ সবের সঙ্গে যুক্ত কোনও সংস্থা যখন আমার ছবি বিকৃত করে বিজ্ঞাপনে ব্যবহার করে, তা দেখে খুব যন্ত্রণা হয়। আমার লিগ্যাল টিম যথাযথ অ্যাকশন নেবে। আমার মনে হয়, এই তথ্যটা সবার সঙ্গে শেয়ার করা উচিত।’

শেয়ার