Top

সাকিবকে মোনার্ক মার্টের শুভেচ্ছা

১৯ মার্চ, ২০২২ ৭:৪৯ অপরাহ্ণ
সাকিবকে মোনার্ক মার্টের শুভেচ্ছা

খেলবেন- খেলবেন না এরকম নানান দোলাচালে ছিলেন সাকিব। শেষ পর্যন্ত যখন সাউথ আফ্রিকা যাওয়ার সিদ্ধান্ত নিলেন, তখন সমালোচকদের অনেকেই প্রশ্ন তুলেছিলেন, সাকিব মন থেকে খেলবেন তো!

কিন্তু বিষ্ময় প্রতিভার সাকিব যেন শুধু খেললেন না, রীতিমত ঝড় তুললেন তার ব্যাটে। ৭৭ রান করে হয়েছেন ম্যান অব দি ম্যাচ। আর তাতে ভর করেই যেন বাংলাদেশ ছিনিয়ে নিল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম জয়। এটা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তাদের মাটিতে বাংলাদেশের প্রথম জয। আবার এই জয় দিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে সব দলের বিরুদ্ধে জয় পেল বাংলাদেশ।

সাকিবের এই দূর্দান্ত পারফরমেন্সে অভিনন্দন জানিয়েছেন সাকিবের ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্ট। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কাজী সাদিয়া হাসান সাকিবকে অভিনন্দন জানিয়ে আরও সাফল্য কামনা করেন।

প্রসঙ্গত, বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানের মালিকানাধীন ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্টের যাত্রা শুরু হয়েছে সম্প্রতি। অর্থ লোপাট আর পণ্য নিয়ে নয়-ছয়ের কারণে ই-কমার্সের প্রতি গ্রাহকের আস্থা যখন তলানিতে নেমেছে, তাতে আস্থা ফেরাতে সাকিবের নতুন প্রতিষ্ঠানটি সক্ষম হবে ।মোনার্ক মার্ট হচ্ছে মোনার্ক হোল্ডিংসের একটি অঙ্গ প্রতিষ্ঠান। মোনার্ক মার্টের চেয়ারম্যান হিসেবে রয়েছেন সাকিব আল হাসান। ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন কাজী সাদিয়া হাসান।

প্রতিষ্ঠানটি পক্ষ থেকে জানানো হয়েছে, ভোক্তাদের চাহিদা পূরণ করতে কিছু উদ্ভাবনী সেবা নিয়ে হাজির হয়েছে ‘মোনার্ক মার্ট’। নতুন প্রজন্মের এই ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে গ্রাহকরা ঝামেলাহীনভাবে কেনাকাটা করতে পারবেন।

এবছর বিপিএলে ফরচুন বরিশালের গোল্ড স্পন্সর ছিল মোনার্ক মার্ট। এর আগে ক্রিকেট মাঠের বাহিরে সাকিব আল হাসান একাধিক ব্যবসায় অভিষেক হয়েছেন। তারই ধারাবাহিকতায় ই-কমার্স ব্যবসায় অভিষেক হয়েছে ক্রিকেট বিশ্বের পোস্টারবয় সাকিব।

শেয়ার