Top
সর্বশেষ

গাছের ডাল কাটা নিয়ে মারামারিতে আহত স্কুলছাত্রের মৃত্যু

০৫ জানুয়ারি, ২০২১ ৩:৫৫ অপরাহ্ণ
গাছের ডাল কাটা নিয়ে মারামারিতে আহত স্কুলছাত্রের মৃত্যু

গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। জামালপুরে মৃত্যু হওয়া ওই স্কুলছাত্রের নাম রুবেল ইসলাম।

সোমবার রাত ১টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেন।

রুবেল ইসলাম ডিগ্রীরচর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল। সে ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়নের হরিণধরা গ্রামের আমিন মোল্লার ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যার দিকে হরিণধরা গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় রুবেলের প্রতিবেশী নুরুল মন্ডলের ছেলে এমদাদ ও বাবলাকে আটক করে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আব্দুল্লাহ জানান, সন্ধ্যায় রুবেল তার বন্ধুদের সঙ্গে বাড়ির সামনে ব্যাডমিন্টন খেলছিল। এক পর্যায়ে পাশের নুরুল মন্ডলের বাড়ির সজনে গাছে কর্ক আটকে যায়। রুবেল সজনে গাছের ডাল কেটে কর্ক নিয়ে আসে।

গাছের ডাল কাটা নিয়ে নুরুল মন্ডলের পরিবারের লোকজন রুবেলকে মারধর করে। এর জেরে রুবেল ও নুরুল মন্ডলের পরিবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। সে সময় আশপাশের লোকজন মারামারি থামিয়ে দেয়।

মারামারিতে আহত রুবেলকে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানকার চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে রাতে তার মৃত্যু হয়।

ওসি জানান, দুই পক্ষের মারামারিতে রুবেলসহ তার পরিবারের পাঁচ জন আহত হন। রুবেলের মা ময়ফল বেগম ও বড় ভাই সোহেল ইসলামসহ আহতরা জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

তিনি আরও জানান, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পরপরই নুরুল মন্ডলের দুই ছেলেকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

বাণিজ্য প্রতিদিন/এম জি

শেয়ার