Top
সর্বশেষ
সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক চেন্নাই টেস্ট: হাসানের তোপে ৩ উইকেট হারিয়ে কাঁপছে ভারত

হাজীগঞ্জে বড় ভাইয়ের ঘুষিতে ছোট ভাইয়ের মৃত্যু

১৭ এপ্রিল, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
হাজীগঞ্জে বড় ভাইয়ের ঘুষিতে ছোট ভাইয়ের মৃত্যু
হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

একটি গালি, একটি লাথি,একটি ঘুষি। তারপর চলে গেলে একটি প্রাণ। নিমেষে শেষ হয়ে গেলে একটি জীবনযুদ্ধ করে সাজানো সংসারের স্বপ্ন। এতিম হয়ে গেলো চার মেয়ে ও এক ছেলে সন্তান।

এক বাড়ীতে পাঁচ ভাই। সবার পৃথক পৃথক বসতঘর। বাড়ীর চলাচলের রাস্তা কোন পাশে থাকবে- এমন তর্কে শুরু হয় বিবাদ।

রোববার সকালে রাস্তা কোন পাশে থাকবে এমন সিন্ধান্ত নিতে ইউপি সদস্যসহ দুই পক্ষের শালিশদারগণ উপস্থিত থাকার কথা। একপক্ষের শালিশদার ঘটনাস্থলে পৌছাতে বিলম্ব হয়। এই বিলম্বের মাঝে জড়িয়ে পড়েন তর্ক-বির্তকে।

বড় ভাইয়ের ঘুষিতে বুকে ব্যাথা উঠে হাজীগঞ্জ উপজেলা পরিষদের বায়তুল আমান জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ সেলিম মিয়াজীর। হাসপাতালে নিয়ে যাওয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত হাফেজ সেলিম মিয়াজী হাজীগঞ্জ উপজেলার ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়নের হাড়িয়ান মিয়াজী বাড়ীর মৃত মমিনুল হকের ছোট ছেলে।

সরজমিনে গিয়ে জানা গেছে, বড় ভাই নজরুল ইসলাম ছোট ভাই মো. সেলিমের বুকে ঘুষি দেয়। আর চাচাতো ভাই সোলেমান সেলিমকে লাথি মারে। এর আগে সেলিম সোলেমানকে গালি দেয়ায় হাতাহাতি শুরু হয়।
সোলেমানকে বাড়ীতে না পেলেও তার পুত্রবধু তুলে ধরেন ঘটনার বিবরণ।

হাফেজ সেলিম মিয়াজীর স্ত্রী রাবেয়া বেগম ও বড় মেয়ে আয়শা জানান, তাদের নতুন ঘরের কাজ চলছে। আগের একটি ঘর ছিল। ঘরটা সরকারীভাবে পেয়েছে। বাড়ীর রাস্তা নিয়ে বৈঠকের আগে হাতাহাতি হয়।
পারিবারিক সূত্রে জানা গেছে, হাফেজ সেলিমের প্রথম স্ত্রী ক্যান্সারে মারা যান। পরে দ্বিতীয় বিয়ে করেন। দুই সংসারে তার চার মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।

ইউপি সদস্য খোরশেদ আলম বলেন, রোববার সকালে রাস্তার বিষয় নিয়ে বৈঠকের কথা ছিল। সেলিমের বড় ভাই নজরুল ইসলাম এই বৈঠকের ডাক দেন। সকালে সেলিমের পক্ষের লোকজন না আসায় তিনি বাড়ী চলে যান। পরে মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে যায়।

শালিশদার আবদুস সাত্তার বলেন, দুই ভাইকে একসাথে হাসাতালে নেয়া হয়। সেলিমের পক্ষে আলীগঞ্জের বাবুল নামের একজন শালিশদার আসার অপেক্ষায় বৈঠক শুরু হয়নি। তার আগেই তাদের তর্ক-বির্তক শুরু হয়।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ সৈয়দ জোবাইর বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তারপরও প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত কাজ চলছে।

এদিকে দুই ভাই একসাথে হাসপাতলে চিকিৎসা নিতে গেলেও ঘাতক বড় ভাই নজরুল ইসলাম হাসপাতাল থেকে পরীক্ষা-নিরিক্ষার কথা বলে এখন লাপাত্তা।

 

শেয়ার