Top

চাঁদপুরে স্ত্রীকে গলাকেটে হত্যা ঘটনায় স্বামী আটক

১০ মে, ২০২২ ৫:১৬ অপরাহ্ণ
চাঁদপুরে স্ত্রীকে গলাকেটে হত্যা ঘটনায় স্বামী আটক
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরে স্ত্রী রুপা বেগম (৩০) কে গলাকেটে হত্যার ঘটনায় স্বামী নাছির উদ্দিন আটক করেছে পুলিশ। ১০ মে (মঙ্গলবার) ঘটনার ১২ ঘন্টার মধ্যে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ প্রযুক্তিগত কৌশল অবলম্বন করে ঘাতককে চাঁদপুর লঞ্চঘাট থেকে আটক করে। দুপুরে নাছির উদ্দিনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে ৯ মে সোমবার রাতে সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের নিজের বসত ঘরে খুন হয় রুপা বেগম। ঘটনার পর থেকে রুপার স্বামী পালাতক ছিলো।

এ ঘটনায় এই দিন সকালে নিহত রূপার ভাই বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং ১৪।

জানা যায়, সোমবার পুলিশ কৌশল অবলম্বন করে ঘাতক নাছিরের মা এবং বোনকে দিয়ে তার সাথে মোবাইলে যোগাযোগ করে। তারাই হত্যাকাণ্ড থেকে নাছিরকে রক্ষা করবে বলে প্রতিশ্রুতি দেয়। মা ও বোনের কথা শুনে নাছির চাঁদপুরে চলে আসার সিদ্ধান্ত নেয়। পরবর্তীতে ঘাতক নাছির রফ রফ লঞ্চযোগে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হয়। চাঁদপুর লঞ্চঘাট এর কাছাকাছি আসলে তার পরিবারের সদস্যরা যোগাযোগ রক্ষা করতে থাকেন।

তখন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ সদস্যরা সাদা পোশাকে লঞ্চঘাট এলাকায় অবস্থান নেয়। চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক মকবুল হোসেন ও শাহরিন ঘাতক নাসির উদ্দিনকে লঞ্চঘাট থেকে আটক করে থানায় নিয়ে আসেন।

পরে নাছির উদ্দিনকে অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন খুনিকে জিজ্ঞাসাবাদ করলে, পারিবারিক কলহের কারণে ভোর রাতে জিদের বশবতি হয়ে দা দিয়ে সে একাই স্ত্রী রূপা বেগম কে জবাই করে হত্যার কথা স্বিকার করেছেন।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানায়, নাছির তার স্ত্রীকে গলা কেটে হত্যারপর বাড়ি থেকে পালিয়ে যায়। পরে আমরা কৌশল অবলম্বন করে তার পারিবারের মাধ্যমে চাঁদপুর নিয়ে আসি এবং লঞ্চঘাট থেকে তাকে আটক করি। সে তার স্ত্রীকে গলা কেটে হত্যার কথা স্বিকার করেছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার