Top

দাদির পর ফুফাতো ভাইকেও হারালেন জামাল ভূঁইয়া

২১ জানুয়ারি, ২০২১ ৩:০৪ অপরাহ্ণ
দাদির পর ফুফাতো ভাইকেও হারালেন জামাল ভূঁইয়া

জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার দাদির জানাজায় যাওয়ার পথে নাতী আব্দুল আউয়াল মিয়া (৫২) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এবং তার স্ত্রী বোনসহ পরিবারের অন্য চারজন গুরুতর আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের জামতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, জামাল ভূঁইয়ার বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশলী ইউনিয়নের চংভাদেরা গ্রামে। গত বুধবার সন্ধ্যার দিকে বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতেই মারা যান তাঁর দাদি শতবর্ষী হামিদা খাতুন। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় ছিল দাদির নামাজে জানাজা।

জামাল ভূঁইয়ার চাচাতো ভাই মো. জুনাঈদ ভুইয়া জানান, তাঁদের ফুফাতো ভাই আব্দুল আউয়াল কিশোরগঞ্জের আলোর মেলার বাসা থেকে পরিবারের আট সদস্য নিয়ে অটোরিকশাযোগে রওনা হন নান্দাইলের চংভাদেরা গ্রামের দিকে। প্রত্যক্ষদর্শীরা জানান, কিশোরগঞ্জ শহর পার হয়ে নান্দাইলের জামতলা নামক স্থানে আসতেই হঠাৎ একটি মাটিবোঝাই ট্রলি সড়কের ওপরে ওঠার সময় অটোটিকে চাপা দেয়। এ সময় অটোর ভেতরে থাকা সকলেই ছিটকে পড়েন সড়কে। এর মধ্যে আব্দুল আউয়াল ছাড়াও তা স্ত্রী রেহানা আক্তার (৪৮), বড় বোন আঙ্গুরা খাতুন (৫৮), ছোট বোন তাসমিনা (৩২) ও সোহেল (২২)নামে চারজন গুরুতর আহত হন। তাঁদেরকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। ঘটনাস্থলেই আব্দুল আউয়াল মারা যান।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরে বাদ জোহর আব্দুল আউয়ালকে নিজ বাড়ি নান্দাইলের সিংরুইল ইউনিয়নের কোনাডাঙ্গর গ্রামে জানাযা শেষে দাফন করা হয়।

শেয়ার