Top

বাগেহাটে চুরির অভিযোগে চোখ উপড়ে ফেলার চেষ্টা

২৫ জানুয়ারি, ২০২১ ১:৪৪ অপরাহ্ণ
বাগেহাটে চুরির অভিযোগে চোখ উপড়ে ফেলার চেষ্টা

বাগেহাটের শরনখোলায় চুরির অপরাধে মো. সাইফুল মোল্লা (৩৫) নামের এক ব্যক্তির দুই চোখ উপড়ে ফেলার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আহত সাইফুল মোল্লা শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের নুরু মোল্লার ছেলে।

রোববার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মঠের পাড় এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

রাজৈর এলাকার ইউপি সদস্য রহিম হাওলাদার বলেন, ‘সাইফুল মোল্লা এলাকায় চুরি ও ছিনতাই করত। সাইফুলের খারাপ কাজে অতিষ্ট হয়ে এলাকাবাসী ওর ওপর হামলা করেছে বলে মনে হয়। আমি এর থেকে বেশি কিছু জানি না।’

পার্শ্ববর্তী ইউপি সদস্য মো. জাহাঙ্গীর তালুকদার বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মঠের পাড় এলাকার এক মাঠে রক্তাক্ত অবস্থায় সাইফুলের দেহ পরে থাকতে দেখি। তাকে উদ্ধার করে শরনখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। এর থেকে বেশি কিছু আমরা জানি না।’

শরণখোলা হাসপাতালের আবাসিক মেডিক‌্যাল অফিসার ডা. এসএম ফয়সাল আহমদ জানান, সাইফুলের দুই চোখ জখম করা হয়েছে। তার বাম পা ভেঙে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি মো. সাইদুর রহমান জানান, চোখ উপরে ফেলার বিষয়টি জেনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সাইফুল এখন শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তার বাবা বা পরিবারের কাউকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় কেউ কোনো অভিযোগ দেননি। তবে কে বা কারা এ কাজ করেছে তা তদন্ত করে বের করার চেষ্টা চলছে।

ওসি আরও জানান, সাইফুল ইসলামের নামে শরণখোলা থানায় চুরি, ছিনতাই, ডাকাতি, ডাকাতির প্রস্তুতিসহ বিভিন্ন আইনে ১৬ টি মামলা রয়েছে।

শেয়ার