Top
সর্বশেষ

সিরাজগঞ্জে গৃহবধুকে শ্বাসরোধে হত্যা: শ্বশুর-শ্বাশুড়ি আটক

২৪ সেপ্টেম্বর, ২০২২ ৪:৩৮ অপরাহ্ণ
সিরাজগঞ্জে গৃহবধুকে শ্বাসরোধে হত্যা: শ্বশুর-শ্বাশুড়ি আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চক ঝুরঝুরি গ্রামে নাসিমা খাতুন (২২) নামে এক গৃহবধুকে জোরপূর্বক গ্যাস ট্যাবলেট সেবন করিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সুমন (২৬) ও তার ৩ সহযোগীর বিরুদ্ধে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) গভির রাতে নৃশংস এ ঘটনায় শ্বশুর সরোয়ার হোসেন (৫৫) এবং শাশুড়ি ফিরোজা বেগমকে (৫০) পুলিশ আটক করলেও স্বামী সুমন পালিয়ে গেছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, তাড়াশ উপজেলার কস্তা বেত্রাশীন গ্রামের কহের সরকারের মেয়ে নাসিমা খাতুনের সাথে সুমনের ৭/৮ বছর আগে বিয়ে হয়। ইতিমধ্যে তাদের সংসারে দুটি সন্তানের জন্ম হয়। বেশ কিছুদিন ধরে শ্বশুড় বাড়ির লোকজনের সঙ্গে নাসিমার পারিবারিক দ্বন্দ্ব শুরু হয়। এ অবস্থায় সুমন কিছুদিন আগে নাসিমাকে চাকরির জন্য ঢাকায় নিয়ে যায়। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে তারা ঢাকা থেকে বাড়ি ফিরে আসে এবং দিনগত রাত ৩টার দিকে নাসিমাকে সুমন ও তার ৩ সহযোগী বাড়ির পাশ্ববর্তী একটি পুকুরপাড়ে নিয়ে যায়। সেখানে তাকে প্রথমে জোরপূর্বক গ্যাস ট্যাবলেট সেবন করিয়ে ও পরে শ্বাসরোধে হত্যার চেষ্টা করা হয়।

এ সময় প্রতিবেশি সমেজ আলী শব্দ পেয়ে বাড়ির লোকজনকে সাথে নিয়ে ঘটনাস্থলে গেলে সুমন ও তার সহযোগীরা নাসিমাকে মূমুর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন তাকে উদ্ধার করে স্বামীর বাড়িতে নিয়ে গেলেও তার শ্বশুড়-শাশুড়ি গেট খোলেনি। এ সময় নাসিমা গ্রামবাসির কাছে তার স্বামী সুমন ও অপরিচিত ৩ জন লোক তাকে খুন করার চেষ্টা করেছে বলে জানানোর কিছুক্ষণ পর মৃত্যুর কোলে ঢলে পড়ে।
নাসিমার এমন করুণ মৃত্যুর পর গ্রামবাসী শ্বশুর-শাশুড়িকে অবরুদ্ধ করে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ শনিবার সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহত গৃহবধূ নাসিমার শ্বশুড় সারোয়ার হোসেন ও শাশুড়ি ফিরোজা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামী গ্রেফতারে পুলিশি অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার