Top

ফেনীতে ১৪ কেজি গাঁজাসহ আটক ১

০১ ফেব্রুয়ারি, ২০২১ ১:০১ অপরাহ্ণ
ফেনীতে ১৪ কেজি গাঁজাসহ আটক ১
ফেনী প্রতিনিধি :

ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজা সহ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত কভার্ড ভ্যান জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ ২৪ হাজার টাকা।

রোববার (৩১ জানুয়ারি) রাতে র‌্যাব-৭ মাদক কারবারীকে আটক করে।

সোমবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, রোববার রাতে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী কভার্ড ভ্যানে মাদকদ্রব্য নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে।

র‌্যাবের একটি দল মহিপালস্থ হাজী নজির আহম্মদ সিএনজি এন্ড ফিলিং স্টেশন এর পূর্ব পাশে ঢাকা থেকে চট্টগ্রামগামী মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করে। একটি সন্দেহজনক কভার্ড ভ্যানকে থামানোর সংকেত দিলে কভার্ড ভ্যানটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‍্যাব সদস্যরা মো. বিল্লাল হোসেন (৩৭) নামে এক ব্যাক্তিকে আটক করে।

সে চাঁদপুর জেলার কচুয়া থানার বজরী খোলা বড় বাড়ীর মো. আব্দুল কাদেরের ছেলে। র‍্যাব তল্লাশী করে কভার্ড ভ্যান চট্র মেট্রো-ট-১১-৬৬৯৪ গাড়ীর সামনের অংশে চালকের সিটের পাশে থাকা ১টি বস্তার ভিতর থেকে ৪টি বান্ডেলে ১৪ প্যাকেটে ১৪ কেজি গাঁজা উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ ২৪ হাজার টাকা। র‌্যাব উদ্ধারকৃত গাঁজা, কভার্ড ভ্যান ও আসামী বিল্লালকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার