Top

নকল স্বর্ণের মূর্তি প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

০৩ ফেব্রুয়ারি, ২০২১ ৪:০৮ অপরাহ্ণ
নকল স্বর্ণের মূর্তি প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের র‌্যাব-১২’র সদস্যরা নাটোর জেলার সিংড়া উপজেলায় অভিযান চালিয়ে নকল স্বর্ণের মূর্তি প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নাটোর জেলার সিংড়া উপজেলার পিপুলসন গুচ্ছ গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়

গ্রেফতারকৃতরা হলো- সিংড়া উপজেলার পিপুলসন গ্রামের মৃত রুস্তম সরকারের ছেলে মোঃ শাহীন আলী (৩৩), মোঃ জোরাব আলীর ছেলে মোঃ রাশেদুল ইসলাম (২৬) ও মান্নান সরকারের স্ত্রী মোছাঃ সুফিয়া বেগম (৫২)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নাটোর জেলার সিংড়া উপজেলার পিপুলসন গুচ্ছ গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে প্রতারনার কাজে ব্যবহৃত ৭টি নকল মূর্তি, স্বাক্ষরকৃত স্ট্যাম্প, ৩টি চাকু, ১টি চাপাতি এবং ১টাকা মূল্যের ৪৭০টি কয়েন উদ্ধার করা হয়।

উলেখ্য যে, এই সংঘবদ্ধ প্রতারক চক্রটি দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষকে ব্রোঞ্জের মূর্তিকে স্বর্ণের মূর্তি বলে প্রলুদ্ধ করতো। তারা ব্রোঞ্জের মূর্তির নিদিষ্ট অংশে সামান্য স্বর্ণের প্রলেপ দিয়ে সেই অংশ ভেঙে প্রতারিত ব্যাক্তিকে তা পরীক্ষা করার জন্য দিয়ে প্রতারণা করতো। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে উলাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার