Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

গুলশানে এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয় ভবন উদ্বোধন

০৭ জানুয়ারি, ২০২৩ ১:২০ অপরাহ্ণ
গুলশানে এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয় ভবন উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার গুলশানে সদ্য নির্মিত এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয় ভবন ‘এক্সিম ব্যাংক টাওয়ার’ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) ভবনটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন। প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের (বিএবি) চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এক্সিম ব্যাংকের সাফল্যের পেছনে সাবেক ব্যবস্থাপনা পরিচালকদের ভূমিকার কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন। এর আগে অনুষ্ঠান শুরুর প্রাক্কালে তিনি সাবেক ব্যবস্থাপনা পরিচালকদের ফুল দিয়ে বরণ করেন।

শুভেচ্ছা বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন তার পূর্বসূরিদের অর্জিত অগ্রগতিকে আরও সামনের দিকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত, এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. আবদুল্লাহ, মো. নুরুল আমিন, নাজমুস সালেহীন, মিয়া মোহাম্মদ কাউছার আলম, সাবেক পরিচালক লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীর প্রতীক (বার) ও মো. শহীদুল্লাহ এবং এক্সিম ব্যাংকের সাবেক চার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ লকিয়তউল্লাহ, কাজী মশিহুর রহমান, মো. ফরিদ উদ্দীন আহমেদ এবং ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

শেয়ার