Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মানবতার কল্যাণে ব্র্যাক ব্যাংক কর্মকর্তাদের ‘দৌড়’

২১ জানুয়ারি, ২০২৩ ৮:০৬ অপরাহ্ণ
মানবতার কল্যাণে ব্র্যাক ব্যাংক কর্মকর্তাদের ‘দৌড়’
নিজস্ব প্রতিবেদক :

ব্র্যাক ব্যাংক-এর কর্মকর্তাবৃন্দ মানবতার কল্যাণে তহবিল সংগ্রহের উদ্দেশ্যে ‘‘ব্র্যাক ব্যাংক দৌড় ২০২৩: কল্যাণের পথচলা” শীর্ষক এক মিনি ম্যারাথনের আয়োজন করে। কোন ব্যাংকের উদ্যোগে ম্যারাথনের উদ্যোগ বাংলাদেশে এটিই প্রথম এবং মানবতার কল্যাণে এটি এক অনন্য প্রচেষ্টা। ২০১১ সাল থেকে প্রতি বছর ব্র্যাক ব্যাংক-এর কর্মকর্তারা মানবতার কল্যাণে এ ম্যারাথন আয়োজন করে আসছে।

আজ শনিবার ঢাকার হাতিরঝিলে আয়োজিত ম্যারাথন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের এক্সিকিউটিভ ডিরেক্টর নূরুন নাহার।

আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সেলিম আর. এফ. হোসেন, ও ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সারাদেশ থেকে আগত ব্র্যাক ব্যাংক ও এর অঙ্গপ্রতিষ্ঠান ও ব্র্যাক-এর কর্মকর্তারা দৌড়ে অংশ নেন। সিনেমা ও ক্রীড়া জগতের তারকারাও এই সামাজিক উদ্যোগের অনুষ্ঠানে যোগ দেন। এ বছরের ম্যারাথনটি প্রতিবন্ধী মানুষদের উদ্দেশ্যে উত্সর্গ করা হয়। ‘দৌড়’ অনুষ্ঠানের অংশ হিসেবে সূবর্ণ নাগরিক ফাউন্ডেশনের ২৫ জন হুইলচেয়ার দৌড়বিদ এক হুইলচেয়ার দৌড়ে অংশ নেন। এই ম্যারাথন দৌড় শুরু হয় সকাল ৭:০০টায়। ব্র্যাক ব্যাংক ও এর সহযোগী প্রতিষ্ঠান ও ব্র্যাক-এর ৫,০০০ জনের বেশি কর্মকর্তা ৫.৬০ কি.মি. দূরত্বের দৌড়ে অংশগ্রহণ করেন, যা পুলিশ প্লাজার নিকটে শুরু হয়ে হাতিরঝিল লেকের বিভিন্ন প্রান্ত ঘুরে একই স্থানে শেষ হয়।

শেয়ার