Top

বিয়ে করলেন নাসির হোসেন

১৫ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৪৬ অপরাহ্ণ
বিয়ে করলেন নাসির হোসেন

বিয়ে করেছেন অনেকদিন জাতীয় দলের বাইরে থাকা তারকা অলরাউন্ডার নাসির হোসেন। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে কনেসহ ছবি পোস্ট করে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন নাসির।

জানা গেছে, গতকাল রোববার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর একটি রেস্তোরাঁয় বিয়ের কাজটা সেরেছেন ২৯ বছর বয়সী ক্রিকেটার। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য, ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে কনেসহ ছবি পোস্ট করে দোয়া চেয়েছেন নাসির।

জানা গেছে, নাসিরের স্ত্রীর নাম তামিমা তাম্মি। পেশায় তিনি একজন কেবিন ক্রু। বিদেশি একটি এয়ারলাইন্সে কর্মরত আছেন। গত সেপ্টেম্বরে ফেসবুকে এক তরুণীর সঙ্গে ছবি পোস্ট করে আলোচিত হয়েছিলে নাসির। মিনিট দশেক পরেই অবশ্য সেই ছবি ডিলিটও করে দেন স্পিনিং এই অলরাউন্ডার। জানা যায়, তামিমা তাম্মিই ছিলেন সেই তরুণী।

নাসির হোসেন সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছেন ২০১৮ সালের জানুয়ারিতে। ফিটনেস সমস্যার কারণে সর্বশেষ প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতেও খেলতে পারেননি তিনি। তবে সংযুক্ত আরব আমিরাতের টি-টেন লিগে খেলতে গিয়েছিলেন নাসির। পুনে ডেভিলসকে নেতৃত্বও দিয়েছেন তারকা এই অলরাউন্ডার।

শেয়ার