Top
সর্বশেষ

শুন্য হাসপাতাল, ডাক্তার নিয়োগ না দিলে কঠোর কর্মসুচি দেবে সিপিবি

২২ ফেব্রুয়ারি, ২০২১ ৫:৫৭ অপরাহ্ণ
শুন্য হাসপাতাল, ডাক্তার নিয়োগ না দিলে কঠোর কর্মসুচি দেবে সিপিবি
গাইবান্ধা প্রতিনিধি :

১০ মার্চের মধ্যে গাইবান্ধা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে (মাতৃসদন) ডাক্তার নিয়োগ করা না হলে কঠোর কর্মসুচি পালনের ঘোষণা দিয়েছে সিপিবি।

সোমবার (২২ ফেব্রুয়ারি) এ ঘোষণা দিয়ে পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালকের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে সিপিবি ।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, গাইবান্ধা জেলা কমিটি এই কর্মসুচির আয়োজন করে। দুপুর ১২ থেকে দুপুর ১টা এই কর্মসূচি চলকালে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মিহির ঘোষ, কমিউনিস্ট পার্টির জেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য মাহমুদুল গনি রিজন ও তপন কুমার বর্মণ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, প্রায় ছয়মাস আগে আন্দোলনের মুখে গাইবান্ধা মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আবাসিক ডাক্তারকে অন্যত্র বদলী করা হলেও শুণ্য পদে এখনও ডাক্তার নিয়োগ করা হয়নি। ফলে সেখানে রোগীরা নানাভাবে হয়রানির শিকার হচ্ছেন। তারা জরুরী ভিত্তিতে ডাক্তার নিয়োগ দিয়ে গর্ভবতী মায়েদের চিকিৎসা সেবা নিশ্চিত করার দাবি জানান।

সেই সাথে বক্তারা বলেন, আগামি ১০ মার্চের মধ্যে গাইবান্ধা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে (মাতৃসদন) ডাক্তার নিয়োগ করা না হলে ১১ মার্চ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিপিবি জেলা কার্যালয়ে এসে শেষ হয়।

শেয়ার