Top

আ. লীগ নেত্রীকে শ্লীলতাহানি, মুক্তিযোদ্ধার সন্তানের বিরুদ্ধে মামলা

১৫ জুন, ২০২৪ ৪:৩৫ অপরাহ্ণ
আ. লীগ নেত্রীকে শ্লীলতাহানি, মুক্তিযোদ্ধার সন্তানের বিরুদ্ধে মামলা

সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি রোকেয়া পারভিনকে শ্লীলতাহানির অভিযোগে গোলাম এহতেশামুল হক বিপ্লব (৫০) নামে একজনের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। বিপ্লব মুক্তিযোদ্ধার সন্তান।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলি আদালত এ মামলা করেন ভুক্তভোগী নারী রোকেয়া। বিচারক অভিযোগ তদন্ত করে সোনাগাজী মডেল থানার ওসিকে তদন্ত প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারে বলা হয়, উপজেলা সদর ইউনিয়নে আবছার উদ্দিন প্রাথমিক বিদ্যালয়টি বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদে গত ২০ মে সকালে ছাত্রছাত্রী ও স্থানীয়রা জড়ো হয়ে স্কুলের সামনে মানববন্ধন করেন। মানববন্ধনে নেতৃত্ব দেন ৬নং চরচান্দিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি রোকেয়া। এতে ক্ষিপ্ত হয়ে গোলাম এহতেশামুল হক বিপ্লব রোকেয়াকে হুমকি-ধমকি দেন। ওই দিন বিকাল ৪টার দিকে সোনাগাজী উপজেলা শহরের জিরোপয়েন্টে রোকেয়াকে একা পেয়ে বিপ্লব অকথ্য ও অশালীন ভাষায় গালাগাল শুরু করেন। রোকেয়া এর প্রতিবাদ করার চেষ্টা করলে বিপ্লব তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়।

এ বিষয়ে রোকেয়া পারভিন বলেন, আমি একটি স্কুল বাঁচানোর আন্দোলন করে মানববন্ধন করায় বিপ্লব আমার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে। আমি একজন মুক্তিযোদ্ধার মেয়ে। বিপ্লব আমার সঙ্গে যা করেছে, সে ঘটনায় আমি আদালতে মামলা করেছি। আদালত বিষয়টি তদন্ত করে সোনাগাজী থানার ওসিকে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন।

মামলার বিষয়ে জানতে চাইলে বিপ্লব বলেন, রোকেয়ার সঙ্গে আমার কিছুই হয়নি, সে মুক্তিযোদ্ধার মেয়ে আমিও মুক্তিযোদ্ধার ছেলে। আমাকে ফাঁসানোর জন্য মিথ্যা মামলা করেছেন তিনি।

সোনাগাজী থানার ওসি সুদ্বীপ রায় জানান, রোকেয়া পারভিনের মামলা সংক্রান্ত আদালতের কোনো আদেশ এখন পর্যন্ত থানায় পৌঁছেনি। এ বিষয়ে আদালতের নির্দেশনা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এএন

শেয়ার