Top
সর্বশেষ

সাবেক উপজেলা চেয়ারম্যান শাহীনের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

০৪ জুলাই, ২০২৪ ৮:২৫ অপরাহ্ণ
সাবেক উপজেলা চেয়ারম্যান শাহীনের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ
স্টাফ রিপোর্টার পাবনা :

পাবনা সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকালে সুজানগর পৌর এলাকায় দলের নেতাকর্মীরা বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে পৌর এলাকার হাসপাতাল মোড়ে সমবেত হন। পরে সেখান থেকে ব্যানার নিয়ে একটি বিক্ষোভ মিছিল মূল শহরের বিভিন্ন সড়ক প্রর্দক্ষিণ করে পৌর সভার সামনে গিয়ে শেষ করেন।

বিক্ষোভ মিছিল শেষে পথসভাতে দলের নেতাকর্মীর বক্তব্য রাখেন। এসময় বক্তারা বলেন, দলের একজন নেতাকে পরিকল্পিত ভাবে বর্তমান উপজেলা চেয়ারম্যান দলের সভাপতি হত্যা করে। তার একজন সমর্থকের মৃত্যুর পরে এই উপজেলার সবচাইতে জনপ্রিয় নেতা শাহীনের নামে মামলা করিয়েছেন বর্তমান চেয়ারম্যান আব্দুল ওহাব। বক্তারা বলেন, এই জনপদে পূর্বের যত হত্যাকান্ড সন্ত্রাসী কর্মকান্ড সংগঠিত হয়েছে তার গডফাদার উপজেলা চেয়ারম্যান আব্দুল ওহাব। তাই এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা থেকে শহীনের নাম প্রত্যাহার করে প্রকৃত হত্যাকারী ও সন্ত্রাসীদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান প্রশাসনের কাছে। একই সাথে এই মিথ্যা মামলা প্রত্যাহার না করা হলে দলের নেতাকর্মীদের সাথে নিয়ে আগামী শনিবার থেকে লাগাতার হরতাল সহ সড়ক অবরোধেরমত কঠিন কর্মসূচি ঘোষণা দেয়া হয়।

সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভাতে বক্তব্য রাখেন পৌর মেয়র রেজাউল করিম রেজা, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, পৌর যুবলীগের সভাপতি রাজু আহম্মেদ, অর্থ সম্পাদক শ্রী সুবোধ কুমার, সুজানগর উপজেলা আওয়ামী লীগ নেতা সরদার রউফ, সুজানগর পৌর আওয়ামী লীগ নেতা ইউনুস আলী বাদশা, উপজেলা আওয়ামী লীগ নেতা রাজা হাসান প্রমুখ।

নির্বাচন পরবর্তী অভ্যন্তরীণ কোন্দলে উত্তাল হয়ে উঠেছে পাবনা সুজনগর উপজেলা আওয়ামী লীগের রাজনীতি। সম্প্রতি রাজনৈতিক প্রতিহিংসা ও হামলায় দুইজন দলের কর্মী হত্যা হয়েছে।

এসকে

শেয়ার