Top
সর্বশেষ

বলাৎকারে ব‍্যর্থ হয়ে শিশু জিহাদ হত‍্যা, আসামি গ্রেফতার

০৭ জুলাই, ২০২৪ ৬:৫৭ অপরাহ্ণ
বলাৎকারে ব‍্যর্থ হয়ে শিশু জিহাদ হত‍্যা, আসামি গ্রেফতার
স্টাফ রিপোর্টার পাবনা :

পাবনার ঈশ্বরদীতে শিশু জিহাদ হোসেন হত‍্যার মূল রহস‍্য উদঘাটন এবং ঘটনার সাথে জড়িত আসিফ নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৫ জুলাই) বিকালে অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব গোস্বামীর নেতৃত্বে নাটোরের বড়াইগ্রাম উপজেলা থেকে আসামি আসিফকে গ্রেফতার করে ঈশ্বরদী থানা পুলিশের একটি চৌকস দল।

আসামি আসিফ (৩১) পাবনার ঈশ্বরদী উপজেলার সাং মানিকৈর (পাকুরিড়া) গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

রবিবার (৭ জুলাই) দুপুরে ঈশ্বরদী থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, আসামি একজন মাদকাসক্ত ও বিকৃত যৌনাচার মানসিকতার। সে বলাৎকারে ব‍্যর্থ হয়ে গলা টিপে ধরে শিশুটিকে হত‍্যা করে।

এর আগে, গেল শুক্রবার ৫ জুলাই বিকালে নিখোঁজ হয় জিহাদ। শিশু জিহাদ মুনসিদপুর গ্রামের মালদ্বীপ প্রবাসী হাসেম আলীর ৩য় শ্রেনীতে পড়ুয়া ৯ বছরের শিশু সন্তান। গত ৫ জুলাই বিকাল আনুমানিক ০৩,৩০ ঘটিকার সময় বাড়ির পাশে পরিত্যক্ত সিএনবি গোডাউনের মধ্যে বন্ধুদের সাথে খেলতে যায়। সন্ধ্যা হয়ে গেলেও জিহাদ বাড়ি ফিরে না আসায় তার পরিবারের লোকজন মিলে বিভিন্ন জায়গায় খোঁজ খবর করে কিন্তু জিহাদ এর কোন সন্ধান পায় না। পরবর্তীতে জিহাদ এর মা থানায় গিয়ে এ সংক্রান্ত একটি নিখোঁজ জিডি করে।

থানায় নিখোঁজ জিডি করে তারা এলাকায় ফিরে পুলিশের সহায়তায় রাত ভর বাড়ির পাশের তেতুলতলা পরিত্যাক্ত সিএনবি গোডাউনের ভিতর ঝোপ-জঙ্গলে খুঁজতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে গত শনিবার ৬ জুলাই সকাল আনুমানিক ০৫.২০ ঘটিকার সময় ঈশ্বরদীর মুনসিদপুর গ্রামের তেতুলতলা মোড় সংলগ্ন সিবি এর পরিত্যক্ত গোডাউন চত্ত্বরের দক্ষিণ শিশু জিহাদ এর বিবস্ত্র মৃতদেহ একটি প্লাস্টিকের পাটির উপর পড়ে থাকা অবস্থায় উদ্ধার করা হয়।

এসকে

শেয়ার