Top
সর্বশেষ

খুলনায় আ’লীগ কার্যালয়ে আগুন

০৪ আগস্ট, ২০২৪ ৫:০৮ অপরাহ্ণ
খুলনায় আ’লীগ কার্যালয়ে আগুন
খুলনা প্রতি‌নি‌ধি :

নগরীর শঙ্খ মার্কেট এলাকায় অবস্থিত খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে আন্দোলনকারীরা। রোববার বেলা ১২টার দিকে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় খুলনা মহানগর আওয়ামী‌ লীগের সাধারণ সম্পাদক বাবুল রানা, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহজালা‌ল সুজন, জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি পারভেজ হাওলাদারসহ কয়েকজন গুরুতর আহত হয়। তা‌দের‌ পি‌টি‌য়ে জখম করা হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছিলেন আওয়ামী লীগ যুবলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। হঠাৎ কিছু আন্দোলনকারী পিকচার প্যালেস মোড় থেকে দলীয় কার্যালয়ের দিকে যেতে চাইলে আওয়ামী লীগ নেতা কর্মীরা তাদের ধাওয়া করে। দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টাইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় কয়েকটি ককটেল নিক্ষেপ ও গুলির শব্দ শোনা যায়।

পরে আন্দোলনকারীরা একত্রিত হয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের ধাওয়া দিলে তারা পিছু হটে যায়। আন্দোলনকারীরা আওয়ামী লীগ অফিসের দ্বিতীয় তলায় উঠে ভাঙচুর ও চেয়ার টেবিলে আগুন ধরিয়ে দেয়।

এসময় জেলা পরিষদ অফিসের ভবনের সামনে আগুন দিয়েছে। যমুনা টিভির প্রতিবেদকের গাড়িসহ ৪টি মোটর সাইকেলে আগুন জ্বালিয়ে দেওয়া হয়। আগুন জ্বা‌লি‌য়ে দেয়া হয় খুলনা প্রেসক্লা‌বেও

এখনো উত্তেজনা বিরাজ করায় উভয় পক্ষের কারো সঙ্গে কথা বলা সম্ভব হচ্ছে না।

এসকে

শেয়ার