Top
সর্বশেষ
ব্যবসা পরিচালনায় সরকারের কাছে ঋণসুবিধা চেয়েছে বেক্সিমকো লেবাননে ইসরায়েলের বিমান হামলায় নিহত ১০০, আহত ৪০০ পাচার হওয়া অর্থ ফেরাতে যুক্তরাজ্যের সহযোগিতা চায় বাংলাদেশ ইসলামী ব্যাংকের এএমডি হিসেবে ওমর ফারুক খান ও জামাল উদ্দিনের যোগদান ৯ ব্যাংকের চলতি হিসাবে ঘাটতি ১৮ হাজার কোটি টাকা প্রথমবার ট্রাইব্যুনালে হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ড. ইউনূস ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালককে বদলি এক যুগের পুরোনো সার্ভেইল্যান্স উন্নয়নে বিশ্বব্যাংকের সহায়তা চায় বিএসইসি বিভিন্ন খাত সংস্কারে সরকারকে পূর্ণ সহায়তার আশ্বাস জাতিসংঘের

ঝিনাইদহে অস্ত্র ও গুলিসহ আটক ২

২৩ সেপ্টেম্বর, ২০২৪ ২:১৬ অপরাহ্ণ
ঝিনাইদহে অস্ত্র ও গুলিসহ আটক ২
জেল‍া প্রতিনিধি :

ঝিনাইদহের শৈলকুপায় দেশীয় তৈরি ওয়ান শ্যুটারগান ও গুলিসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-৬। রোববার (২২ সেপ্টেম্বর) বিকালে উপজেলার রামচন্দ্রপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- যশোরের কোতোয়ালি থানার শালীআট গ্রামের আলতাফ হোসেনের ছেলে ইমলাত হোসেন (২৮) ও ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত মোহাম্মদ আলী মন্ডলের ছেলে হানিফ মন্ডল (৪৮)।

এ বিষয়ে র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর নাঈম আহমেদ জানান, শৈলকুপার রামচন্দ্রপুর গ্রামের অস্ত্র কেনাবেচা হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে ইমলাত হোসেন ও হানিফ মন্ডলকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি ওয়ান শ্যুটার গান ও দুই রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেল মোটর সাইকেল জব্দ করা হয়ছে। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে মামলা করে আসামিদের শৈলকুপা থানায় সোপর্দ করা হয়েছে।

বিএইচ

শেয়ার