Top
সর্বশেষ

চাঁদপুরে শ্যালকের ছুরির আঘাতে দুলাভাই আহত

২০ অক্টোবর, ২০২৪ ১:০০ অপরাহ্ণ
চাঁদপুরে শ্যালকের ছুরির আঘাতে দুলাভাই আহত
জেলা প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় শ্যালকের ছুরির আঘাতে দুলাভাই গুরুতর আহত হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ব্রাহ্মণচক গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ব্রাহ্মণচক গ্রামের মৃত বিল্লাল প্রধানের ছেলে হেলাল (৩২) চৌরাস্তা (বাবুর আলী মার্কেটে) দোকানদারি করে। সপ্তাহ খানেক আগে একই গ্রামের বেপারি বাড়ির কুতুব উদ্দিনের ছেলে মোহাম্মদ জাহিদ বেপারির সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে জাহিদকে ছুরি আঘাত করে। এতে জাহিদ আহত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ( ৩ টি সেলাই করে) চিকিৎসা করে। এ খবর শুনে একই গ্রামের ইদ্রিস প্রধানের ছেলে আবুল খায়ের (৪৬) হেলালের দুলাভাই হেলালের দোকান বন্ধ করে বিষয়টি মিমাংসার চেষ্টা করে এবং সমাধান না হওয়া পর্যন্ত বন্ধ রাখার কথা বলে।

শনিবার সন্ধ্যায় হেলাল হটাৎ দোকান খুললেই দুলাভাই আবুল খায়ের দোকান খোলার বিষয়টি জানতে চাইলে হেলাল খুব্দ হয়ে ছুরি দিয়ে দুলাভাই আবুল খায়েরকে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। শরীরের বিভিন্ন অংশে ৬ টি আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাক ম্যাডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। বর্তমানে সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এদিকে স্থানীয় জনতা হেলালকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রবিউল হক বলেন, এ খবর শুনে থানার এসআই জাফর ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌছেঁ হামলাকারী হেলালকে আটক করে এবং আলামত হিসেবে ছুরি জব্দ করে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।

বিএইচ

শেয়ার