Top

পরকিয়ার প্রতিবাদ করায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ

২৫ অক্টোবর, ২০২৪ ৫:৫৯ অপরাহ্ণ
পরকিয়ার প্রতিবাদ করায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ
গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে স্বামী জাহাঙ্গীর আলমকে (৩২) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর কানিজ ফাতেমা শিফার বিরুদ্ধে।

শুক্রবার (২৫ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার গাবতলী গ্রামের শ্বশুর সালাহ উদ্দিনের বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিবাগত রাতের কোনো এক সময় হত্যার ঘটনা ঘটে। নিহতের বাবা আমজাদ হোসেন তার ছেলেকে হত্যার অভিযোগ করেন।

নিহত জাহাঙ্গীর আলম পাশের টাঙ্গালের মির্জাপুর উপজেলার সৈয়দপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে। অভিযুক্ত স্ত্রী কানিজ ফাতেমা সিফা গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গাবতলী গ্রামের সালাহ উদ্দিনের মেয়ে। তারা একে অপরের মামাতো ফুফাতো ভাই বোন।

নিহতের বাবা আমজাদ হোসেন জানান, গত চার মাস পূর্বে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গাবতলী গ্রামের সালাহ উদ্দিনের মেয়ে কানিজ ফাতেমা সিফার সাথে জাহাঙ্গীর আলমের বিয়ে হয়। বিয়ের আগেই তার স্ত্রীর এক ছেলের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে সে তার প্রেমিকের সাথে বাড়ী থেকে পালিয়ে যায়। পরে মেয়ের স্বজনেরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে ১৫ দিন পর তাদের মেয়েকে বাড়িতে নিয়ে আসে। এ ঘটনার পর মেয়ের প্রেমিকা তাকে না পেয়ে কয়েকবার বিষ পান করে আতœহত্যা করার চেষ্টা করেছে বলে অভিযোগ রয়েছে। এসব ঘটনা গোপন রেখে মেয়ের পরিবার তার ছেলের সাথে মেয়েকে বিয়ে দেয়। বিয়ের পর থেকেই ছেলে মেয়ের প্রেমের বিষয়ে জেনে গেলে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। জাহাঙ্গীর তার স্ত্রীকে নিয়ে শ^শুড় বাড়ীতেই থাকতো। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতের খাবার খেয়ে তারা (স্বামী-স্ত্রী) ঘুমিয়ে পড়ে। ওই রাতের কোনো এক সময় স্ত্রী কানিজ ফাতেমা তার স্বামী জাহাঙ্গীর আলমকে শ্বাসরোধ করে হত্যা করে। ছেলের মৃত্যুর খবর পেয়ে বাবা আমজাদ হোসেন ছেলের শ্বশুর বাড়ীতে এসে চিৎকার করলে ছেলের শ^শুর বাড়ীর লোকজন তাকে মারধর করে। তিনি অভিযোগ করেন, মেয়ের পরকিয়ার প্রতিবাদ করায় তার ছেলে জাহাঙ্গীর আলমকে রাতে শ^াসরোধ করে হত্যা করেছে তার স্ত্রী কানিজ ফাতেমা সিফা।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এম জি

শেয়ার