Top
সর্বশেষ

টঙ্গীতে বিটিসিএলের পরিত্যক্ত গুদামের ছাদ ধসে যুবক নিহত, আহত ২

২৭ অক্টোবর, ২০২৪ ১১:৩০ পূর্বাহ্ণ
টঙ্গীতে বিটিসিএলের পরিত্যক্ত গুদামের ছাদ ধসে যুবক নিহত, আহত ২
গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের টঙ্গীতে বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) পরিত্যক্ত গুদামের ছাদ ধসে এক যুবক আমিন (২২) নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত আরও দুজন আহত হয়েছেন। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

শনিবার (২৬ অক্টোবর) দিবাগত রাত ১২ টার দিকে টঙ্গীর মরকুন টিঅ্যান্ডটি কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক আমিন নরসিংদী জেলা সদর থানার নবীপুর গ্রামের রুস্তম আলীর ছেলে। সে টঙ্গীর টিঅ্যান্ডটি এলাকায় বাস করতো।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার আহমদ স্থানীয়দের বরাত দিয়ে জানান, টিঅ্যান্ডটি কলোনির পাশেই বিটিসিএলের একটি গুদাম রয়েছে। ঘটনার দিন রাত ১২ টার দিকে বিটিসিএলের গুদামের পাশে কয়েক ব্যাক্তিকে দেখতে পায় স্থানীয়রা। হঠাৎ করে গুদামের একতলা ভবনের ছাদ ধসে পড়লে নিচে চাপা পড়ে আমিন নিহত হয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা উদ্ধারকাজ শুরু করেন। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আরো দুইজন আহত হয়।

বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) ধসে পড়া গুদামের দায়িত্বে থাকা আবুল কালাম বলেন, ধসে যাওয়া একতলা ভবনটি পরিত্যক্ত ও ঝুকিপূর্ণ। ওই গুদামে থাকা মালামাল দুর্বৃত্তরা বিভিন্ন সময় লুট করে নিয়ে যায়। শনিবার মধ্য রাতে ওই গুদামের আশপাশে কয়েকজন কিশোর ও যুবককে ঘোরাফেরা করতে দেখা গেছে। তারা ছিঁচকে চোর ও মাদকসেবী। ওইসব কিশোর ও যুবকেরা গুদামের ছাদ ভেঙ্গে রড ও গুদামের মালামাল লুট করতে এসেছিল। ছাদ ধসে পড়লে চাপা পড়ে তাদের মধ্যে একজন নিহত ও দুইজন আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবু মোহাম্মদ সাজিদুল কবির জোয়ারদার বলেন, বিটিসিএল ভবনের ছাদ ধসে পড়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে এক যুবকের লাশ উদ্ধার করে।

বিএইচ

শেয়ার