Top
সর্বশেষ

কোষ্টগার্ডের অভিযানে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২

২৭ অক্টোবর, ২০২৪ ৩:২৫ অপরাহ্ণ
কোষ্টগার্ডের অভিযানে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক ২
মোংলা (বাগেরহাট) প্রতিনিধি :

খুলনার বটিয়াঘাটায় যৌথ অভিযানে ৫০৮ পিস ইয়াবা, ১ কেজি গাঁজা, ১৫ পিস অবৈধ সিরাপ ও দেশীয় অস্ত্রসহ ২ জন মাদক কারবারী ও প্রতারক চক্রের মূলহোতাকে আটক করেছে কোস্ট গার্ড।

রোববার (২৭ অক্টোবর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার (২৬ অক্টোবর) রাতে খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলাধীন বাইনতলা বাজার সংলগ্ন এলাকায় বাংলাদেশ কোস্ট গার্ড ও বাংলাদেশ পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে মাদক কারবারী ও প্রতারক চক্রের মূলহোতা মো. সাহেদ হোসেন (৩০) ও তার সহযোগী ফুজ্জাত আলী (৩২) কে আটক করে।

এ অভিযানে ৫০৮ পিস ইয়াবা, ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা, ১৫ পিস অবৈধ সিরাপ, ১টি হ্যান্ডকাফ, বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশের পোশাক ও আইডি কার্ডসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র জব্দ করা হয়। তারা এসব পোশাক ব্যবহার করে বিভিন্ন ধরনের নাশকতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছিল।

তিনি আরও বলেন, জব্দকৃত মাদক, দেশীয় অস্ত্র ও আটককৃত ব্যক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সকল আলামতসহ বটিয়াঘাটা থানায় হস্তান্তর করা হয়।

এম জি

শেয়ার