Top
সর্বশেষ

চাঁদপুর শহরে তৈরি পোশাকের শোরুমে অগ্নিকাণ্ড

২৮ অক্টোবর, ২০২৪ ৩:০০ অপরাহ্ণ
চাঁদপুর শহরে তৈরি পোশাকের শোরুমে অগ্নিকাণ্ড

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর শহরের প্রাণকেন্দ্র বাইতুল আমিন রেলওয়ে জামে মসজিদ লাগুয়া এন্ড স্টুডিও এবং রিচম্যান নামে তৈরি পোশাকের শোরুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

(সোমবার ২৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় ভবনের তৃতীয় তলায় ২টি শোরুমে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে চাঁদপুর ফায়ার সার্ভিস কর্মীরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে শোরুমের বেশকিছু মালামালসহ ফার্নিচারের বিভিন্ন আসবাবপত্র পুড়ে গেছে।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল সাড়ে ৯ টায় এন্ড স্টুডিও এবং রিচম্যান শোরুমের ৩য় তলায় সিঁড়ি বরাবর সাইনবোর্ডে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। মূহুর্তের মধ্যে দাউ দাউ করে আগুনের লেলিহান শিখা বাড়তে থাকে। এ সময় ভবনটি উপরে অংশে ধোয়াআচ্ছন্ন হয়ে পড়ে। এ সময় ওই ভবনের অন্যান্য দোকানি, ক্রেতা এবং পথচারীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিষয়টি তাৎক্ষণাৎ চাঁদপুর ফায়ার সার্ভিস কর্মীদের অবগত করা হলে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

চাঁদপুরে ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক সৈয়দ মোর্শেদ আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে – বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটতে পারে। সকালে শোরুমটি খোলার আগেই এই দুর্ঘটনা ঘটে।

এনজে

শেয়ার