Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

করোনার কবলে পড়ে নেইমারদের অনুশীলন কেন্দ্রে তালা

১৯ মার্চ, ২০২১ ৯:৩২ পূর্বাহ্ণ
করোনার কবলে পড়ে নেইমারদের অনুশীলন কেন্দ্রে তালা

বিশ্বজুড়ে করোনার প্রকোপ বাড়ছেই। এবার পিএসজি দলে কয়েকজনের শরীরে পাওয়া গেছে এর অস্তিত্ব। এর ফলে সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে পিএসজি কর্তৃপক্ষ। বন্ধ করে দেওয়া হয়েছে ক্লাবটির অনুশীলন কেন্দ্র।

সম্প্রতি এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে ফরাসি পরাশক্তিরা। আগামী সোমবার পর্যন্ত ক্লাবটির অনুশীলন কেন্দ্রে তালা ঝুলবে। আর এর আগে আজ শুক্রবার আরও একবার ক্লাবটির নারী-পুরুষ ও সব ধরনের বয়সভিত্তিক দলে আয়োজন করা হয়েছে স্ক্রিনিং সেশন।

নেইমার-এমবাপেরা অবশ্য করোনামুক্তই আছেন। তাদের দল, কোচিং স্টাফদের সবাই ও আছেন শঙ্কামুক্ত অবস্থানে। তবে ক্লাবটির নারী দলের বেশ কিছু সদস্য আক্রান্ত হয়েছেন কোভিড-১৯ এ। এর ফলে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলয় স্পার্তা প্রাহার বিপক্ষে ফিরতি লেগের খেলাটিও পড়ে গেছে শঙ্কায়।

গেল বুধবার প্রাহার মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ম্যাচটি। করোনার কবলে পড়ায় খেলাটি যদি শেষমেশ না হয় তাহলে গেলবারের নারী চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালিস্টরা ম্যাচটা হারবে ৩-০ গোলে। তবে প্রথম লেগে ৫-০ গোলের জয় ঠিকই দলটিকে তুলে দেবে শেষ আটে।

আর এমবাপেদের পরবর্তী ম্যাচ আগামী সোমবার। তৃতীয় স্থানে থাকা লিওঁর মাঠে ফরাসি লিগের সম্ভাব্য শিরোপা নির্ধারণী ম্যাচে মাঠে নামবে দলটি। ২৯ ম্যাচ থেকে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা লিলে থেকে তিন পয়েন্ট পিছিয়ে লিগের দ্বিতীয় অবস্থানে আছে কোচ মরিসিও পচেত্তিনোর দল।

শেয়ার