Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মিডল্যান্ড ব্যাংকের ‘চ্যাটবট’ উদ্বোধন

১৮ এপ্রিল, ২০২১ ৭:২২ অপরাহ্ণ
মিডল্যান্ড ব্যাংকের ‘চ্যাটবট’ উদ্বোধন

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি) আনুষ্ঠানিকভাবে ডলির ব্র্যান্ড নামে তার চ্যাটবট চালু করেছে। এ উপলক্ষে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান ১৮ গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন এবং ব্যাংকের উচ্চ পদস্থ কর্মকর্তাদের সাথে নিয়ে চ্যাটবটের উদ্বোধন করেন।

চ্যাটবট হলো একটি কম্পিউটার প্রোগ্রাম যা মানুষের কথোপকথনের অনুকরণের জন্য ডিজাইন করা হয়েছে। ব্যবহারকারীরা চ্যাট ইন্টারফেস ব্যবহার করে চ্যাটবটে যোগাযোগ করে, যেমন তারা অন্য ব্যক্তির সাথে কথোপকথন করে। চ্যাটবটে কোনও ব্যক্তির জিজ্ঞাসিত প্রশ্নগুলির সয়ংক্রিয়ভাবে উত্তর দিয়ে থাকে।

মিডল্যান্ড ব্যাংক চ্যাটবট এর ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট ব্রান্ড-ডলি, যার মাধ্যমে ব্যবহারকারীরা ভার্চুয়ালি ব্যাংক সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পারবে। মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে ব্যবহারকারীরা এই সেবা গ্রহণ করতে পারবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো. জাভেদ তারেক খান, এসইভিপি এবং ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগের প্রধান, মো. রিদওয়ানুল হক, ইভিপি এবং রিটেল ডিসাট্রবিউশন বিভাগের প্রধান, মো. নাজমুল হুদা সরকার, সিটিও, ইভিপি ও তথ্যপ্রযুক্তি বিভাগের প্রধান মোঃ আবেদ-উর-রহমান, এসএভিপি এবং হেড অব কার্ডস প্রমুখ।

শেয়ার