Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

গোবিন্দগঞ্জে কুয়ায় পড়ে দুই ভাইয়ের মৃত্যু : আহত ১

১৯ এপ্রিল, ২০২১ ১২:৫০ অপরাহ্ণ
গোবিন্দগঞ্জে কুয়ায় পড়ে দুই ভাইয়ের মৃত্যু : আহত ১
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পরিত্যাক্ত পুরাতন কুয়ায় (মাটির গর্ত) পড়ে বিষাক্ত গ্যাসে আক্রান্ত হয়ে দুই সহোদর ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত দুজনের নাম হাবিবুর রহমান (২৫) ও হাসান আলী (২৮) ।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন ম্যানেজার আরিফ আনোয়ার জানান , আজ সোমবার (১৯ এপ্রিল) ভোর পৌনে ৫ টার দিকে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামের আকতার হোসেনের বাড়িতে এই ঘটনা ঘটে।

তিনি জানান,ওই গ্রামের হাবিবুর রহমান ওয়াসরুম থেকে ফেরার সময় বাড়ির মধ্যে থাকা পুরাতন কুয়ার মুখের স্লাব ভেঙ্গে কুয়ায় পড়ে যায়। এসময় তাঁর ভাই হাসান আলী ও প্রতিবেশী মিন্টু মিয়া তাকে উদ্ধারের জন্য কুয়ার মধ্যে নামলে হাসান আলীও কুয়ার থাকা গ্যাসে আক্রান্ত হয়ে মারা যায়। এসমময় মিন্টু মিয়া অসুস্থ হলে তাকে টেনে হেচঁড়ে কুয়া থেকে তুলে আনা হয়।

ঘটনাস্থলেই হাসান ও হাবিবুর রহমানের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে দুই ভাইয়ের মৃতদেহ উদ্ধার করে এবং গুরুতর আহত অবস্থায় মিন্টু মিয়াকে পলাশবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার