Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

হাজীগঞ্জে ১৫শ কার্ডধারীর মাঝে ভিজিডির চাল বিতরণ অব্যাহত

১৯ এপ্রিল, ২০২১ ৯:১৫ অপরাহ্ণ
হাজীগঞ্জে ১৫শ কার্ডধারীর মাঝে ভিজিডির চাল বিতরণ অব্যাহত
হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের হাজীগঞ্জে সবকয়টি ইউনিয়নে প্রায় ১৫০০ কার্ডধারীর মাঝে ভিজিডির ৩০ কেজি করে চাল বিতরণ অব্যাহত রয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) উপজেলার ৭নং বড়কূল পশ্চিম ইউনিয়নের ১০৮ জন ভিজিডির কার্ডধারীর মাঝে ৩০ কেজি বস্তার চাল বিতরণ করা হয়।

একই দিন উপজেলার ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়নের ১৩৮ জন হতদরিদ্র কার্ডধারীর মাঝে ভিজিডির চাল বিতরণ করা হয়।

এছাড়াও উপজেলার ১নং রাজারগাঁও, ২নং বাকিলা, ৩নং ও ৪ নং কালঁচো, ৫নং সদর, ৬নং বড়কূল পূর্ব, ৯নং ও ১০ গন্ধর্ব্যপুর উত্তর দক্ষিন, ১১নং হাটিলা এবং ১২ নং দ্বাদশগ্রাম গ্রাম ইউনিয়নে ইতিপূর্বে প্রায় ১৫ শ ভিজিডির কার্ডধারীর মাঝে ৩০ কেজি ওজনের চালের বস্তা বিতরণ করা হয়েছে। তবে দুই একটি ইউনিয়ন চাল উত্তলন করলেও বিতরণ চলতি সপ্তাহের মধ্যে সম্পন্ন করা হবে।

এবার চলমান লকডাউনের ফলে ঈদের পূর্বে সরকার ভিজিডির কার্ডধারীদের মাঝে ৩০ কেজি ওজনের চাল বিতরণ অগ্রিম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে বড়কূল পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা মনির হোসেন গাজী বলেন, এবারের ভিজিডির ৩০ কেজি বস্তায় সঠিক ওজনে কার্ডধারীরা চাল পেয়েছে। আমরা ঈদের পূর্বেই চাল উত্তলন করে তা বিতরণ করে দিয়েছি চলমান লকডাউন এর কারনে। সামনে নতুন করে ত্রাণের চাল বিতরণ হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, ইতোমধ্য সকল চেয়ারম্যান ভিজিডির চাল উত্তোলন করে বিতরন প্রায় শেষ করেছে। করোনা মহামারিতে সরকার এর পাশাপাশি হতদরিদ্রের মাঝে ত্রাণ বিতরনে উদ্যোগ গ্রহন করছে।

শেয়ার