Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মানিকগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২১ জন

২০ এপ্রিল, ২০২১ ১১:৫৬ পূর্বাহ্ণ
মানিকগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২১ জন
মানিকগঞ্জ প্রতিনিধি :

গত ২৪ ঘন্টায় মানিকগঞ্জে ২১ জন কভিট-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর. মোট সংখ্যা দাড়ালো ২ হাজার এক’শ ১৫ জনে।

মঙ্গলবার ২০ এপ্রিল সকাল সাড়ে দশ টার দিকে সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ রফিকুন্নাহার বন্যা ফোনালাপে এ তথ্য নিশ্চিত করেছেন।

ডাঃ রফিকুন্নাহার বন্যা জানিয়েছেন, গত ১৮ এপ্রিল করোনা ভাইরাসের পরীক্ষার জন্য ৯০ জন ব্যক্তির নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছিল। নমুনা পরীক্ষা করে ২১ জন করোনা পজিটিভ হয়েছে বলে তথ্য পাওয়া গেছে। তন্মধ্যে মানিকগঞ্জ সদরে ১১ জন, সিংগাইরে ৪ জন, সাটুরিয়া ও ঘিওর উপজেলায় ২ জন করে এবং শিবালয় ও হরিরামপুর উপজেলায় ১ জন করে রোগী রয়েছেন।

এখন পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়িয়েছে ২ হাজার একশো ১৫ জন। এদের মধ্যে ১ হাজার নয়শো ৩৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি একশো ১৪ জন নিজ বাড়িতে আইসোলশনে ও ১৭ জন বিভিন্ন হাসপাতালে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান তিনি।

শেয়ার