Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

শ্রীমঙ্গলে পুলিশের বিশেষ অভিযানে নকল পণ্য উদ্ধার আটক:১

২১ এপ্রিল, ২০২১ ১২:৫৬ অপরাহ্ণ
শ্রীমঙ্গলে পুলিশের বিশেষ অভিযানে নকল পণ্য উদ্ধার আটক:১
মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ভানুগাছ সড়ক এলাকায় কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল পণ্যসহ বিভিন্ন ব্র্যান্ডের প্রসাধনীসহ ১ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে তাকে আটক করা হয়।

শ্রীমঙ্গল থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত ৯টায় শহরের ভানুগাছ সড়ক এলাকায় কারখানায়
অভিযান চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের প্রসাধনী, সরিষা তেল, আগর বাতি, গোলাপজল, ম্যাংগ জুশ, চকলেটসহ বিভিন্ন ধরনের নকল পণ্য প্রায় লক্ষাধিক টাকার মালামাল জব্দ করা হয়েছে।

এসময় প্রতিষ্ঠানের মালিক মোঃ হাবিবুর রহমানকে আটক করা হয়। তার বাড়ি চাঁদপুর জেলার গাজীপুর উপজেলায়।

অভিযান পরিচালনা করেন শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ূন কবীর, ওসি (অপারেশন) নয়ন কারকুন, ইন্সপেক্টর আলমগির হোসেন সহ শ্রীমঙ্গল থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা।

এবিষয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে যাচাই করে অভিযান চালিয়ে নকল পণ্য তৈরির প্রমাণ পাওয়া গেছে। এতে প্রতিষ্ঠানটির মালিককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার