Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

জামালপুরে ডাকাতের সর্দারকে জবাই করে হত্যা

২১ এপ্রিল, ২০২১ ১:১৩ অপরাহ্ণ
জামালপুরে ডাকাতের সর্দারকে জবাই করে হত্যা
জামালপুর প্রতিনিধি :

জামালপুরের ইসলামপুর উপজেলায় কুখ্যাত ডাকাত দলের সর্দার সুজন তরফদারকে (৪০) জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় দিকে ইসলামপুর উপজেলার সাপধরি ইউনিয়নের প্রজাপতির চর বাজারে এ ঘটনটি ঘটে।

নিহত ডাকাত সুজন তফরদার উপজেলার বেলগাছা ইউনিয়নের চর বরুল গ্রামের মৃত আকবর আলী তরফদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, যমুনাচরে নৌ-ডাকাত ও ১৩ টি মামলার আসামি সুজন তরফদার।মঙ্গলবার সন্ধ্যায় ইসলামপুর উপজেলার সাপধরি ইউনিয়নের প্রজাপতির চর বাজারে মডেল মসজিদে ইফতার ও মাগরিবের নামাজ আদায় করেন। নামাজ শেষে তিনি বাজারে একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন।

এ সময় পাঁচ-ছয়জনের একদল দুর্বৃত্ত তার ওপর অতর্কিতে হামলা করে। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে জবাই করে হত্যা করে পালিয়ে যায়।

ইসলামপুর সার্কেল এর সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া জানান,পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সুজনকে খুন করা হয়ে থাকতে পারে বলে ধারণা হচ্ছে।মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ জামালপুরে শেখ হাসিনা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার