Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ঠাকুরগাঁওয়ে হাটের মধ্যে প্রকাশ্যে ঘটককে পিটিয়ে হত্যা

২১ এপ্রিল, ২০২১ ২:২৮ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে হাটের মধ্যে প্রকাশ্যে ঘটককে পিটিয়ে হত্যা

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বাদামবাড়ি হাটে  মঙ্গলবার (২০ এপ্রিল) বিকালে প্রকাশ্যে মোজাম্মেল হক (৪৫) নামে এক ঘটককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। আহত হয়েছেন ঘটক মোজাম্মেল হকের দুই ভাই আশরাফুল ও বাবুল।

আহত আশরাফুল ও বাবুল জানান, প্রতিবেশি এক মেয়ের সাথে আর এক প্রতিবেশি আব্দুল লতিফের বিয়ে হয়। এই বিয়ের ঘটক ছিলেন মোজাম্মেল হক। বিয়ের পর স্বামী-স্ত্রীর ঝগড়া হয় ও স্ত্রী স্বামীর বাড়ি ছেড়ে পিতার বাড়ি চলে যায়। দীর্ঘ দিনেও মেয়েটি স্বামীর ঘরে ফিরে আসেনি।

এনিয়ে স্বামী আব্দুল লতিফের আত্মীয় কামাল হোসেনের সাথে ঘটক মোজাম্মেল হকের বেশ কয়েকবার বাকবিতণ্ডা হয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান সালিশ বৈঠকে বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। কিন্তু সেখানেও ঐ দুজনের হাতাহাতি হয়। তাদের দুজনের মধ্যে জমি নিয়েও বিরোধ রয়েছে বলে জানান চেয়ারম্যান।

ঘটনার দিন মঙ্গলবার বিকালে বাদামবাড়ি হাটে মোজাম্মেল হককে পেয়ে কামাল হোসেন ও তার সঙ্গীরা প্রকাশ্যে লাঠিসোটা দিয়ে বেদম মারপিট করে ও ধারালো অস্ত্র দিয়ে কোপায়। তারা বাড়ির সামনে মোজাম্মেল হকের দুই ভাই আশরাফুল ও বাবুলকে পেয়ে তাদেরও মারধর করে। তাদের তিনজনকে প্রথমে বালিয়াডাঙ্গী উপজেলা হাসপাতালে পরে মোজাম্মেল ও বাবুলকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে আনার পথে মোজাম্মেল হক মারা যান।

আবাসিক মেডিক্যাল অফিসার রফিকুল আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। বড়পলাশবাড়ি ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক একজন নিহতের কথা স্বীকার করে বলেন, বুধবার সকালে লাশ পোস্ট মোর্টেমের জন্য পাঠানো হয়েছে। মামলা রুজুর প্রস্তুতি চলছে। মামলা হলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শেয়ার