Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ঠাকুরগাঁওয়ে ইউপি কার্যালয়ে হামলা-ভাংচুর: গ্রেফতার-১

২১ এপ্রিল, ২০২১ ৪:৫২ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে ইউপি কার্যালয়ে হামলা-ভাংচুর: গ্রেফতার-১
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়ন পরিষদে শালিস বৈঠককে কেন্দ্র করে হামলার ঘটনা ও ভাংচুরের ঘটনা ঘটে।
মঙ্গলবার (২০ এপ্রিল) এ ঘটনা ঘটে।

পরে ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন বাদী হয়ে রুহিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে নুর হোসেন (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করে।

ঢোলারহাট ইউনিয়নের ঢোলারহাট বাজারের ব্যবসায়ী সুদীপ চন্দ্র বর্মন (৩৪) এর সাথে নুর হোসেনের দোকানে কেনা বেচা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ওই দিন দুজনের মধ্যে প্রথমে বাকবিতন্ডা ও পরে হাতাহাতি হয়।

বিষয়টি মীমাংসার জন্য চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন উভয় পক্ষকে ইউপি কার্যালয়ে বৈঠকে ডাকেন। সুদীপ চন্দ্র বর্মন কার্যালয়ে উপস্থিত হলেও নুর হোসেন মোবাইল ফোনে ২০/৩০ জনকে ডেকে হামলা চালায়। এ সময় তারা ইউপি কার্যালয় হামলা চালিয়ে বিভিন্ন সরঞ্জাম ভাংচুর করে। পরে বিষয়টি রুহিয়া থানা পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

এ ঘটনায় ঢোলারহাট ইউপি চেয়ারম্যান বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে ১৫/২০ জনকে অজ্ঞাত করে রুহিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত নুর হোসেনকে গ্রেফতার করে।
রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন রায় ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

শেয়ার