Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাভারে চাঞ্চল্যকর আলআমিন হত্যার আসামী গ্রেফতার

২১ এপ্রিল, ২০২১ ৫:১৮ অপরাহ্ণ
সাভারে চাঞ্চল্যকর আলআমিন হত্যার আসামী গ্রেফতার
সাভার প্রতিনিধি :

সাভারে চাঞ্চল্যকর আল আমিন (১৭) হত্যা মামলার আসামী দেওয়ান তৌহিদ হোসেন পিয়াল (৩১) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

বুধবার (২১ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৪। এরআগে মঙ্গলবার (২০ এপ্রিল) রাত ৯টার দিকে সাভারের আনন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দেওয়ান তৌহিদ হোসেন পিয়াল ঢাকার ধামরাইয়ের দেওয়ান আক্তার হোসেনের ছেলে।

র‌্যাব-৪ জানায়, গত ১৩ এপ্রিল সাভারের ব্যাংক কলোনি এলাকায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। পরে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের হলে পুলিশ ও র‌্যাব তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেই হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে গতকাল রাত ৯টার দিকে সাভারের আনন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে পিয়ালকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান বলেন, গ্রেফতার আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দীসহ হত্যার দায় স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদে জানা গেছে পূর্ব শত্রæতার জের ধরে ঘটনার দিন আসামীরা কয়েকজন মিলে আল আমিনকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান গ্রেফতার আসামীকে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার