Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

নোবিপ্রবির পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান মিমমা তাবাসুম

০৩ মে, ২০২১ ৫:৫৪ অপরাহ্ণ
নোবিপ্রবির পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান মিমমা তাবাসুম
নোবিপ্রবি প্রতিনিধি :

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন বিভাগটির সহকারী অধ্যাপক জনাব মিমমা তাবাসুম।

সোমবার (৩ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. আবুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সহকারী অধ্যাপক জনাব মিমমা তাবাসুমকে আগামী তিন বছরের জন্য এই দায়িত্ব অর্পন করা হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে নিজের অনুভূতি ব্যক্ত করে জনাব মিমমা তাবাসুম বলেন, ‘শিক্ষক হিসেবে এখন দায়িত্বটা আরেকটু বেড়ে গেছে। সুপরিকল্পনা অনুযায়ী বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। অর্পিত এ দায়িত্বটি যাতে যথাযথভাবে পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি’।

উল্লেখ্য, জনাব মিমমা তাবাসুম মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে এইচএসসি সম্পূর্ণ করেন। এরপর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার