Top

শুটিংয়ে আহত হলেও মনোবল হারাননি পূজা

০৮ মে, ২০২১ ৪:৩৫ অপরাহ্ণ
শুটিংয়ে আহত হলেও মনোবল হারাননি পূজা

চিত্রনায়িকা পূজা চেরি শুটিং করতে গিয়ে আহত হয়েছেন। ‘মাসুদ রানা’ সিনেমার অ্যাকশন দৃশ্যে অংশ নিয়েছিলেন তিনি। সেখানে তার ডান পায়ের এক আঙুল ফেটে উঠে যাওয়ার মতো অবস্থা হয়।

শুটিংয়ে আহত হলেও বেশ আনন্দিত পূজা। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘ক্যারিয়ারে যে কয়টি সিনেমা করেছি কোথাও এতটা কষ্ট করে শুটিং করিনি। এর আগে যেগুলো কাজ করেছি বলা যায় সবগুলোতে শাড়ির আঁচল উড়িয়ে চলে এসেছি। এবার এতটা পরিশ্রম করতে হয়েছে।’

পূজার আরও বলেন, ‘পরিশ্রম করতে হলেও আমি বেশ আনন্দিত। চ্যালেঞ্জটা নিতে পেরেছি। আর ব্যাথা পেলেও সমস্যা নেই। ঠিক মতো কাজটা করে যেতে চাই।’

ফেসবুকে পূজা কয়েকটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে, তার পায়ের আঙুল ফেটে রক্ত বের হচ্ছে। ক্ষত স্থানে জীবাণুনাশক ব্যবহার করে ব্যান্ডেজ করা হয়েছে।

আহত হওয়ার পরেও মনোবল হারাননি পূজা। প্রাথমিক চিকিৎসা শেষে কিছুক্ষণ শুটিং বন্ধ রেখে আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। ভালো কাজের জন্য কঠোর পরিশ্রম করতে রাজি এই অভিনেত্রী।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছে ‘মাসুদ রানা’ সিনেমাটি। এতে সোহানা চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি। টাঙ্গাইলে চলছে সিনেমার শুটিং। ৮ মে (শনিবার) পুরো ইউনিট ঢাকায় ফিরবে।

শেয়ার