Top
সর্বশেষ

পিএসএল নয়, ঢাকা লিগ খেলবেন সাকিব

১২ মে, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
পিএসএল নয়, ঢাকা লিগ খেলবেন সাকিব

মহামারি করোনার কারণে স্থগিত হওয়া পাকিস্তান সুপার লিগ (পিএসএল) আবারও শুরু হচ্ছে জুনের প্রথম সপ্তাহে। টুর্নামেন্টের এই অংশে সুযোগ পেয়েছেন সাকিব আল হাসান। তবে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) না খেলে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) খেলতে সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বদলি ড্রাফটে পিএসএলের ষষ্ঠ আসরে লাহোর কালান্দার্সে ডাক পেয়েছিলেন সাকিব।

সাকিব মোহামেডানের হয়ে প্রিমিয়ার লিগ খেলতে আগ্রহী। এ সংক্রান্ত একটি চিঠি কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) বরাবর জমা দিয়েছে বিসিবি। প্রিমিয়ার লিগ খেলার বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন মোহামেডানের স্পোর্টিং ক্লাবের কর্মকর্তা তরিকুল ইসলাম টিটু।

তিনি সংবাদমাধ্যমকে জানান, ‘সাকিবের স্বাক্ষরিত একটি চিঠি আমরা সিসিডিএমে জমা দিয়েছি যেখানে বলা হয়েছে সে এ প্রতিযোগিতায় সে অংশ নিতে আগ্রহী। সে পিএসএলে খেলবে না এবং ডিপিএলের অংশ হতে চায়। সে একজন মুক্ত খেলোয়াড় কারণ নিষেধাজ্ঞার কারণে ২০১৯-২০ মৌসুমে তাকে কেউ দলে নেয়নি। এখন সে নিতে পারবে এবং আমরা তাকে দলে নিতে আগ্রহ দেখিয়েছি। যদিও বিসিবি এখনও অনুমতি দেয়নি তবে আমরা শিগগিরই পাব বলে আশা করি’

বদলি ড্রাফটে এবার পিএসএলে দল পেয়েছেন বাংলাদেশের অপর দুই ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ ও লিটন কুমার দাসও। তাদের বিষয়ে এখনো চূড়ান্ত কিছু জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, ডিপিএল রেখে তাদেরকেও পিএসএল খেলতে যেতে নাও দিতে পারে ক্রিকেট বোর্ড।

শেয়ার