Top
সর্বশেষ

কাপ্তাইয়ে করোনা রোগীর ঘর লকডাউন করে দিলেন ইউএনও

২৮ জুন, ২০২১ ৫:৫৪ অপরাহ্ণ
কাপ্তাইয়ে করোনা রোগীর ঘর লকডাউন করে দিলেন ইউএনও

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটির কাপ্তাইয়ে করোনা রোগীর ঘর লকডাউন করে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান। সোমবার(২৮ জুন) সকালে তিনি চন্দ্রঘোনা মিশন হাসপাতাল খিয়াং পাড়ায় গিয়ে করোনা আক্রান্তদের বাড়ী লকডাউন করে দেন এবং লাল পতাকা টাঙিয়ে দেন। এইসময় তিনি করোনা আক্রান্তদেরকে ঘরের বাহিরে না আসার অনুরোধ জানান, সেই সাথে প্রশাসনের পক্ষ হতে সব ধরনের সহায়তার আশ্বাস দেন।

চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং, কাপ্তাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সদস্য বাবলা খিয়াং, চন্দ্রঘোনা ইউনিয়ন এর ৯ নং ইউপি সদস্য মোঃ মাইনুদ্দিনসহ অন্যান্যরা
উপস্থিত ছিলেন।

এরপর ইউএনও উপজেলা সদর বড়ইছড়িতে করোনা আক্রান্ত আরোও একজনের ঘর লকডাউন করে দেন এবং লাল পতাকা টাঙিয়ে দেন। ইউএনও মুনতাসির জাহান সকলকে স্বাস্থ্য বিধী মানতে প্রচার প্রচারনা চালান।

এদিকে প্রশাসনের নির্দেশে করোনা আক্রান্ত কাপ্তাই বিদ্যুৎ কেন্দ্র এলাকার ২ জনের ঘর লকডাউন করে দেন কাপ্তাই ইউনিয়ন পরিষদ। সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ আক্রান্তদের বাসায় গিয়ে তাদের বাড়ীতে লাল পতাকা টাঙিয়ে দেন।
২৭জুন রাঙামাটি পিসিআর ল্যাব হতে আসা রিপোর্টে কাপ্তাইয়ে একসাথে ৯ জনের করোনা পজেটিভ আসে বলে জানান কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি।

শেয়ার