Top
সর্বশেষ

মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ছানু, সম্পাদক বিপ্লব

২৮ জুন, ২০২১ ৯:২০ অপরাহ্ণ
মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ছানু, সম্পাদক বিপ্লব
মানিকগঞ্জ প্রতিনিধি :

ঐতিহ্যবাহী মানিকগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক জনকণ্ঠের নিজস্ব প্রতিবেদক ও চ্যানেল আই এর মানিকগঞ্জ প্রতিনিধি গোলাম ছারোয়ার ছানু সভাপতি ৪৩ ভোট ও দৈনিক সমকালের মানিকগঞ্জ প্রতিনিধি অতিন্দ্র চক্রবর্তী বিপ্লব ৪৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্ধী প্রার্থী আরটিভি ও ডেইলী স্টারের মানিকগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস ১১ ভোট এবং সাধারন সম্পাদক পদে বাংলাভিশনের আকরাম হোসেন ৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

সোমবার বিকেল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত মানিকগঞ্জ প্রেসক্লাবের সম্মেলন কক্ষে স্বাস্থ্যবিধি মেনে নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। মানিকগঞ্জ প্রেসক্লাবের ৫৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সন্ধ্যা সাড়ে ৬টায় সকল সদস্যদের উপস্থিতিতে ফলাফল ঘোষনা করা হয়।

অন্যান্য পদে নির্বাচিত হন সহ-সভাপতি আহমেদ সাব্বির সোহেল(এনটিভি), গাজী ওয়াজেদ আলম(মাছরাঙ্গা টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মিহির(একাত্তর টিভি), সহ-সম্পাদক রিপন আনসারী (জিটিভি), কোষাধ্যক্ষ শাহিনুল ইসলাম তারেক (দৈনিক ইনকিলাব), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সালাউদ্দিন রিপন (মোহনা টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার সুজন হোসেন(বার্তা২৪.কম) এবং দপ্তর সম্পাক পদে ইউসুফ আলী(চ্যানেল২৪)।

এই নির্বাচনে দৈনিক কালের কন্ঠ পত্রিকা ও একুশে টেলিভিশনের মানিকগঞ্জ প্রতিনিধি সাব্বিরুল ইসলাম সাবু প্রধান নির্বাচন কমিশনার এবং দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার মতিউর রহমান ও দৈনিক প্রথম আলো পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মোমিন নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

এর আগে জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে মানিকগঞ্জ প্রেসক্লাবের দ্বি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সন্ধায় নির্বাচনের ফলাফল ঘোষনার পর মানিকগঞ্জ সম্পাদক পরিষদ প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালের সভাপতি শহিদুল ইসলাম সুজন এবং সাধারণ সম্পাদক খন্দকার সুজন হোসেন প্রেসক্লাবের হল রুমে ফুলের তোরা দিয়ে বিজয়ীদের শুভেচ্ছা জানান।

এছাড়াও মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টাস ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম মিহির ও সাধারন সম্পাদক বিএম খোরশেদ নির্বাচিতদের অভিনন্দন জানান।
অপরদিকে মানিকগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি শাহজাহান বিশ্বাস ও সাধারন সম্পাদক মানবেন্দ্র চক্রবর্তী বিজয়ীদের শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার