Top
সর্বশেষ

শাহজাদপুরে ভ্রাম্যমাণ আদালতে যুবকের ৩ মাসের কারাদন্ড

২৯ জুন, ২০২১ ১:৩৭ অপরাহ্ণ
শাহজাদপুরে ভ্রাম্যমাণ আদালতে যুবকের ৩ মাসের কারাদন্ড

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে সোমবার (২৮ জুন) মাদক সেবনের দায়ে ও স্ত্রীর অভিযোগের ভিত্তিতে রবিউল ইসলাম (৩৮) নামের এক যুবককে ৩ মাসের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রেশমবাড়ি গ্রামের রবিউল ইসলামের স্ত্রী হালিমা খাতুন (৩৪) সোমবার উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার কাছে একটি লিখিত অভিযোগ দেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার অভিযোগের বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খানকে নির্দেশনা দেন।

এদিন দুপুরেই শাহজাদপুর থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম অভিযুক্ত রবিউল ইসলামকে পৌর শহরের দ্বারিয়াপুর রংধনু কিন্ডার গার্ডেনের সামনে থেকে আটক করে এবং তার শরীর তল্লাশী করে ২ পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত রবিউল ইসলামকে উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা’র কার‌্যালয়ে নেওয়া হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রবিউলকে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৪২/১ ধারায় ৩ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, অভিযুক্ত রবিউল রেশমবাড়ি গ্রামের হাসেন আলী সরদারের ছেলে। সে গাঁজা ও বিভিন্ন প্রকার নেশার টাকার জন্য স্ত্রী, বাবা ও মাকে মারধর করে এবং পরিবারের অন্যান্য সদস্যদের অত্যাচার করে। ইতিপূর্বে সে স্বর্ণালঙ্কার ও গহনা চুরি করে বিক্রি করে নেশা করেছে।

শেয়ার