Top
সর্বশেষ

রংপুর বিভাগে করোনায় আরো ৭ জনের মৃত্যু

২৯ জুন, ২০২১ ২:১৫ অপরাহ্ণ
রংপুর বিভাগে করোনায় আরো ৭ জনের মৃত্যু

রংপুর প্রতিনিধি:

রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত আরো ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ঠাকুরগাঁও জেলায় ৬ ও দিনাজপুরে ১ জন মারা গেছেন। ২৪ ঘন্টায় বিভাগের আট জেলায় করোনায় আক্রান্ত হয়েছে ৪৬৭ জন।

এর মধ্যে দিনাজপুর জেলার ১৪৪, ঠাকুরগাঁওয়ের ১০৩, রংপুরের ৫৯, লালমনিরহাটের ৪৩, কুড়িগ্রামের ৪৩, গাইবান্ধার ৩৩, নীলফামারীর ২৩ ও পঞ্চগড়ের ১৯ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২০২ জন।

মঙ্গলবার দুপুরে রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের (ভারপ্রাপ্ত) পরিচালক আবু মো. জাকিরুল ইসলাম জানান, সোমবার বিভাগের আট জেলার ১ হাজার ১৫৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৪৬৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

করোনা শুরু থেকে থেকে সোমবার পর্যন্ত রংপুর বিভাগে ১ লাখ ৫৩ হাজার ৪২৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ২৫ হাজার ৫০৭ জন শনাক্ত হয়েছেন। মারা গেছেন ৫১০ জন।

দিনাজপুুর জেলায় করোনায় ৮ হাজার ৩৩২ জন আক্রান্ত ও মৃত্যু হয়েছে ১৮২ জনের। রংপুরে ৫ হাজার ৮৭১ জন আক্রান্ত ও মৃত্যু হয়েছে ১১১ জনের। ঠাকুরগাঁওয়ে ৩ হাজার ১৮৭ জন আক্রান্ত ও ৮৩ জনের মৃত্যু হয়েছে। গাইবান্ধা জেলায় ২ হাজার ৭৮ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু হয়েছে।

অপরদিকে নীলফামারীতে ১ হাজার ৮২১ জন আক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু হয়েছে, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৭৪০ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু হয়েছে, লালমনিরহাটে ১ হাজার ৪৪৪ জন আক্রান্ত ও ২৪ জনের মৃত্যু হয়েছে। পঞ্চগড় জেলায় ১ হাজার ৩৪ জন আক্রান্ত ও ২২ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার