Top
সর্বশেষ

যশোরের গত ২৪ ঘন্টায় ৩০৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১২

২৯ জুন, ২০২১ ৫:৫২ অপরাহ্ণ
যশোরের গত ২৪ ঘন্টায় ৩০৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১২

যশোর প্রতিনিধি:

যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩০৮জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা ও উপসর্গ নিয়ে যশোর জেনারেল হাসপাতালে মারা গেছেন ১২জন। শনাক্তের এ উর্ধ্বগতি রুখতে লকডাউন কার্যকরের কাজ করছে জেলা প্রশাসন। কিন্তু সাধারণ মানুষের অসচেতনতা এবং বেপরোয়া চলাফেরার কারণে সংক্রমণ উর্ধ্বগতির হ্রাস হয়নি।

যশোর স্বাস্থ্যবিভাগের তথ্য মতে, গত ২৪ ঘন্টায় ৬৪০জনের নমুনা পরীক্ষা করে ৩০৮জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার প্রায় ৪৮শতাংশ। আজ মারা গেছেন ১২জন। এদের মধ্যে ৮জন করোনা এবং অপর ৪জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। বর্তমানে হাসপাতালে ভর্তি আছে ১৫৯জন।

যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ আখতারুজ্জামান বলেন, যশোর জেনারেল হাসপাতালের করোনা রোগীর চাপ বেড়েছে সেক্ষেত্রে ডাক্তার ও নার্স সংকট রয়েছে। এই ডাক্তার ও নার্স দিয়ে চিকিৎসা দিতে সমস্যা হচ্ছে, কারণ করোনা রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আজ আমাদের এখানে সেন্ট্রাল অক্সিজেনের মধ্যে লিকুইট অক্সিজেন ঢোকানো হচ্ছে। সেন্ট্রাল অক্সিজেন যখন আমরা লিকুইট অক্সিজেন থেকে পাবো তখন অক্সিজেনের সরবারহের আর সমস্যা হবে না বলে মনে করছেন তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ আখতারুজ্জামান ।

শেয়ার