Top
সর্বশেষ

মাগুরায় শিশুধর্ষন মামালার ধর্ষক আটক

৩০ জুন, ২০২১ ১১:৫৬ পূর্বাহ্ণ
মাগুরায় শিশুধর্ষন মামালার ধর্ষক আটক

মাগুরা প্রতিনাধি:

মাগুরা জেলার শ্রীপুর উপজেলার চরচৌগাছি গ্রামে দিনদুপুরে এক শিশুকন্যাকে ধারাল অস্ত্র দেখিয়ে মুখ চেপে ধরে ধর্ষন ও রক্তাত্ব জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । এঘটনায় শ্রীপুর থানায় মামলা হয়েছে এবং ধর্ষককে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

শ্রীপুর থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা শুখদেব রায় জানান, ধর্ষিতা রাবালিকার মা মর্জিনা বেগম থানায় লিখিত অভিযোগ দিয়ে জানান,বুধবার সকাল অনুমান সাড়ে ৮টা-৯টার দিকে ৭ বছরের শিশুকন্যাকে একা ঘরে রেখে তিনি পাশের বাড়িতে তাঁর স্বামী দিনমজুর আব্দুল মান্নান এর জন্য সকালের খাবার নিয়ে যান । আর সেই সুযোগে প্রতিবেশী আব্দুল হাকিম শেখের পুত্র আব্দুল হাই (৫০) শিশুটির ঘরে ঢুকে দরজা বন্ধ করে ধারাল কাচি দেখিয়ে শিশুটির মুখ চেপে ধরে পড়নের কাপড় খুলে একাধীকবার ধর্ষনের চেষ্টা চালায় এবং রক্তাত্ব জখম করে শিশুটিকে।

এতে শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে এবং তার আর্ত চিৎকারে লম্পট আব্দুল হাই শিশুটিকে ফেলে রেখে পালায়ে যায় । কিছুক্ষণের মধ্যে শিশুটির মা মর্জিনা বেগম বাড়িতে ফিরে এসে ঘরে ঢুকে দেখতে পান তাঁর শিশুকন্যাটি ভয়ে থরথর করে কাঁপছে আর কান্নাকাটি করছে । পরে শিশুটি শান্ত হয়ে মাকে সব খুলে বললে তিনি সংগে সংগে শিশুটির কাপড় খুলে দেখতে পান তার গোপনাঙ্গের বিভিন্ন স্থানে ফোলাযুক্ত ছাপ-ছাপ রক্তের দাগ এবং পড়নের কাপড়ও ময়লা যুক্ত।

এ অবস্থা দেখতে পেয়ে তিনি নিকটতম প্রতিবেশী ও আত্মীয়-স্বজনদের অবগত করেন । অপরদিকে লম্পট আব্দুল হাই বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় মেম্বার নওশের আলীর নিকট শরণাপন্ন হয় । নওশের আলী মেম্বর দলভারী ও পকেটভারী করতে লম্পটকে বাঁচানোর জন্য মরিয়া হয়ে ওঠে। ওইদিন দুপুর পার হতে না হতেই এক গ্রাম্য চিকিৎসক নিয়ে হাজির হয় শিশুটির বাড়িতে গিয়ে। আবার সন্ধ্যা পার হতে না হতেই মেম্বরের নেতৃত্বে ভিকটিমের বাড়িতে বসে গ্রাম্য-শালিশী বৈঠক। মেম্বর নওশের আলীর সাজানো শালিশী বৈঠকের রায়ে লম্পট আব্দুল হাইকে জুতাপেটা এবং পরিবারের কাছে ক্ষমা চাওয়া হয় ।

পরদিন অর্থ্যাৎ বৃহস্পতিবার শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে ওইদিন বিকেলেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা দেখে তৎক্ষনাত মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাতে প্রেরণ করেন। চিকিৎসারত অবস্থায় শিশুটির পিতা আব্দুল মান্নান দিশেহারা হয়ে অবশেষে শনিবার শ্রীপুর থানায় বাদী হয়ে ধর্ষনের অভিযোগে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুখদেব রায় জানান, মামলায় ধর্ষক আব্দুল হাইকে পুলিশ ওইদিনই তার বাড়ি থেকে হ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে। মামলার ভিকটিম রবিবার মাগুরা আদালতে ২২ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করেছে ।এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শুকদেব রায় ঘটনার সত্যতা স্বীকার করেছেন ।

শেয়ার