Top
সর্বশেষ

মাগুরায় কৃষক খুন, আটক ৪

৩০ জুন, ২০২১ ১১:৫৯ পূর্বাহ্ণ
মাগুরায় কৃষক খুন, আটক ৪

মাগুরা জেলার মহম্মদপুর উপজেলায় বানিয়াবহ গ্রামে আজ মঙ্গলবার সকালে দুই ভাইয়ের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচার হাতে ভাতিজা খুন হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৪ জনকে গ্রেফতার

করেছে। খুনের ঘটনাকে কেন্দ্র করে একটি বাড়িতে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। মহম্মদপুর থানার অফিসার উনচার্জ (ওসি) নাসিরুল ইসলাম জানান, বানিয়াবহু গ্রামের বাসিন্দা দুই চাচাতো ভাই আফসার মোল্যা ও কদম আলী মোল্যার মধ্যে দীর্ঘদিন ধরে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে মঙ্গলবার সকাল ৯ টার দিকে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির ও এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এ খবর জানাজানির পর উভয় পক্ষের সমর্থকেরা সংঘবদ্ধ হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের লাঠির আঘাত ও ধারালো অস্ত্রের কোপে মাফুজার মোল্যা (৩৫) নামে এক যুবক ঘটনাস্থলে নিহত হন। নিহত মাফুজার কদম মোল্যার চাচাতো ভাই আফসার মোল্যার ছেলে।

সংঘর্ষে কমপক্ষে ৫ ব্যক্তি আহত হন। গুরুতর আহত খলিলুর রহমান (৬০) ও মুন্নাফ মোল্যা (৫৫)কে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ঘটনাস্থল থেকে হোসেন আলী, রাজু মোল্যা, বাচ্চু ম্যোল্যা, সবুজ মোল্যা ও কোবাদ মিয়া কে গ্রেফতার করে আজ আদালতে সোপর্দ করেছে। সংঘর্ষ চলাকালিন সময়ে সবুজ মোল্যা নামের এক ব্যক্তির বাড়িতে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাগুরা পুলিশ সুপার জহিরুল ইসলাম ঘটনাস্থল পরাদর্শন করেছেন। তিনি বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। পুলিশ ৪ জনকে আটক করেছে। সঠিক তদন্ত করে হত্যাকান্ডের ঘটনায় জড়িত সকলকে আটক করে আইনের আওতায় আনা হবে।

শেয়ার