Top
সর্বশেষ

মাগুরায় গত ২৪ ঘন্টায় করোনায় আরও ২ জনের মৃত্যু

৩০ জুন, ২০২১ ২:১৭ অপরাহ্ণ
মাগুরায় গত ২৪ ঘন্টায় করোনায় আরও ২ জনের মৃত্যু

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় করোনা রোগে মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় করোনায় আরো ২ জনের মৃত্যু হয়েছে ও ৩৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

মাগুরার সিভিল সার্জন ডা: শহিদুল্লাহ দেওয়ান জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু হয়েছে এদের মধ্যে মাগুরা সদরের বাগডাঙ্গা গ্রামে ও অপরজন এর বাড়ী শালিখা উপজেলার শতখালী গ্রামে। ৯২ জনের নমুনা পরীক্ষনের জন্য পাঠানো হলে প্রাপ্ত ৮৫ টি রিপোর্টের মাগুরা জেলায় আরো ৩৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় মাগুরা জেলায় করোনা শনাক্তের হার ৪৩.৫২ শতাংশ। এ নিয়ে মাগুরায় এখন পর্যন্ত মোট ১৫৬২ জন করোনা রোগী শনান্ত হয়েছে। আত্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৮ জনের মূত্যু হয়েছে।

তিনি আরা জানান, বর্তমানে আক্রান্ত ৩৭ জন এর মধ্যে মাগুরা সদর হাসপাতালে আছে ২৫ জন ও বাকী ১২ জন নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে চিকিৎসাধীন আছে। এ পর্যস্ত মাগুরায় মোট ৯২৬১ জনের নমুনা পরীক্ষনের জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ১৫৬২ জনের নমুনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে অদ্যবধি সুস্থ হয়েছে ১২৫৫ জন। মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম জানান, লক ডাউন অব্যাহত রয়েছে। সামাজিক দুরত্ব বজায় রাখতে জেলার সর্বত্র পুলিশ টহল ও লক ডাউন জোরদার করা হয়েছে।

শেয়ার