Top
সর্বশেষ

মাগুরায় যুবককে জবাই করে হত্যা

৩০ জুন, ২০২১ ৪:২৮ অপরাহ্ণ
মাগুরায় যুবককে জবাই করে হত্যা

মাগুরা শহরের হাসপাতাল পাড়ায় মানিক লাল (৪০) নামে হরিজন সম্প্রদায়ের এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। সে ওই পাড়ার মৃত বাবু লালের ছেলে।

পরিবারের সদস্যরা জানায়, মানিক লাল রাতে ৮ বছরের ছেলে শানকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিল। ভোর রাত ৪টার দিকে শান ঘুম ভেঙে তার বাবাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে বাড়ির অন্যান্যদের খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

বুধবার সকালে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, তারেক আল মেহেদিসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত মানিক লাল কামারখালি হাটে কাজের পাশাপাশি গবাদি পশু বেচাকেনার সঙ্গে জড়িত ছিল। ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ডটি সংঘটিত হতে পারে বলে পরিবারের সদস্যরা ধারণা করছেন। নিহতের বড় ভাই হিরা লাল এই ঘটনায় জড়িতদের আটকের পাশাপাশি উপযুক্ত শাস্তি দাবি করেছেন।মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি কী কারণে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে সে বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে।

শেয়ার