Top
সর্বশেষ

চট্টগ্রামে পৃথক ঘটনায় নিহত ৩, আহত ১

৩০ জুন, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ
চট্টগ্রামে পৃথক ঘটনায় নিহত ৩, আহত ১

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম নগরীর ২ নম্বর গেট মেয়র গলিতে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশা খালে পড়ে দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় সিএনজিতে চালকসহ মোট পাঁচজন থাকলেও তিনজনকে উদ্ধার করা হয়েছে। বুধবার (৩০ জুন) বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-যাত্রী খাতিজা বেগম (৬৫) ও সিএনজি চালক মো. সুলতান (৩৮)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, দুপুর দেড়টার দিকে আহতদের উদ্ধার করে হাসপাতালের জরুরী বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত খাতিজার নিকটাত্মীয় পারভেজ বলেন, ‘২ নম্বর গেট মেয়র গলির টিঅ্যান্ডটি কলোনি এলাকা থেকে ডাক্তার দেখানোর জন্য সিএনজি অটোরিকশা করে মোট চারজন বের হন। এসময় বাসা থেকে রওনা দিতেই সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালের পড়ে যায়। সকাল থেকে বৃষ্টি হওয়ায় খালে প্রচণ্ড স্রোত ছিল। এর মধ্যে তিন যাত্রী ভেসে উঠে আসেন। কিন্তু নিহত দুজন সিএনজিতে আটকা পড়ে ডুবে যান। পরে ফায়ার সার্ভিসসহ স্থানীয়দের সাহায্যে তাঁদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিসের চট্টগ্রাম বায়েজিদ স্টেশন অফিসার তানভীর কাজল জানান, খবর পেয়ে আগ্রাবাদ ও বায়েজিদ স্টেশন থেকে তিনটি ইউনিট উদ্ধার কাজে অংশ নেয়। এ সময় ডুবুরিও আসে। সিএনজি অটো রিকশা তুলে আনার পর এ দুজনের মরদেহ পাওয়া যায়। তাঁদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে, চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার ইস্পাহানী ফ্যাক্টরির সামনে অজানা গাড়ির ধাক্কায় মো. সাজ্জাদ (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। বুধবার (৩০ জুন) দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মো. সাজ্জাদ ইস্পাহানি মালিপাড়া এলাকার মো. আবুল হোসেনের ছেলে। তিনি স্থানীয় একটি কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়ালেখা করেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বলেন, আকবরশাহ ইস্পাহানি ফ্যাক্টরির সামনে অজ্ঞাত একটি গাড়ি ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার লাশ মর্গে রাখা হয়েছে।

এদিকে, নগরীর কোতোয়ালী থানার আন্দরকিল্লা এলাকায় ১০ তলা ভবন থেকে পড়ে আরাফাত (২০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বুধবার (৩০ জুন) বেলা ১২টার দিকে আন্দরকিল্লা সাব এরিয়া খলিফা পট্টির বেংগল প্রপার্টিজ ভবনে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চমেক পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক(এএসআই) শীলব্রত বড়ুয়া বলেন, আন্দরকিল্লার বেংগল প্রপার্টিজ ভবনের ১০ম তলা থেকে পড়ে গুরুতর আহত অবস্থায় এক যুবককে চমেকে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে ২৮ নাম্বার ওয়ার্ডে ভর্তি করিয়ে দেন। তার অবস্থা আশঙ্কাজনক বলেও জানিয়েছেন চিকিৎসক।

শেয়ার