Top
সর্বশেষ

লকডাউনে ব্যস্ত সময় পার করছেন মাওনা হাইওয়ে থানা পুলিশ

০৩ জুলাই, ২০২১ ৭:৩৪ অপরাহ্ণ
লকডাউনে ব্যস্ত সময় পার করছেন মাওনা হাইওয়ে থানা পুলিশ
গাজীপুর প্রতিনিধি :

সরকার ঘোষিত কঠোর লকডাউনের ৩য় দিন চলছে। মহাসড়কে মানুষের উপস্থিতি নেই বললেই চলে। ব্যক্তিগত যানবাহনও তেমন একটা দেখা যায়নি। বিভিন্ন সড়কে অল্প কিছু রিকশা, মাইক্রোবাস, ট্রাক,কার্ভাড ভ্যান, পিকআপ চলাচল করতে দেখা গেছে।

মাওনা চৌঃরাস্তা এলাকায় বেশিরভাগ দোকানপাট বন্ধ ছিল। প্রধান সড়কের তুলনায় অলিগলিতে মানুষের চলাফেরা কিছুটা বেশি চোখে পড়েছে। সকালের দিকে জরুরি সেবা প্রতিষ্ঠানের যানবাহন যাতায়াত করতে দেখা গেছে। পণ্যবাহী কিছু যান চলেছে।

লকডাউন বাস্তবায়নে এবার সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত সব অফিস সাত দিনের জন্য বন্ধ রয়েছে। কঠোর লকডাউন কার্যকর করতে মাওনা হাইওয়ে পুলিশ চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছে , পাশাপাশি বিজিবি, সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। সকাল থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি ও র‍্যাব সদস্যদের টহল দিতে দেখা গেছে।

মাওনা হাইওয়ে থানার ওসি মোঃ কামাল হোসেন জানান লকডাউন বাস্তবায়ন করতে মাওনা হাইওয়ে থানা পুলিশ সর্বক্ষণ মহাসড়কে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, আমরা মাওনা হাইওয়ে থানার আওতাধীন ভিন্ন ভিন্ন জায়গায় চেকপোস্ট বসিয়ে তল্লাশির কাজ অব্যাহত রয়েছে । গতকাল যারা বিনা কারণে বের হয়েছেন, তাদের অনেককেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হতে হয়েছে অথবা জরিমানা দিতে হয়েছে ।

শেয়ার